আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: বোর্ডকে মিথ্যা বলায় শুধুমাত্র বার্ষিক চুক্তি থেকে নয়, IPL থেকে বাদ শ্রেয়স? KKR দিলো বড় আপডেট !!

IPL 2024: বোর্ডকে মিথ্যা কথা বলে সমস্যায় পড়েছেন শ্রেয়স আয়ার।সর্বত্রই ছড়িয়ে পড়েছে শ্রেয়সের এই মিথা বলার খবর।চোটের জন্য তিনি জাতীয় দল থেকে বেরিয়ে গিয়ে KKR ...

Updated on:

IPL 2024: বোর্ডকে মিথ্যা কথা বলে সমস্যায় পড়েছেন শ্রেয়স আয়ার।সর্বত্রই ছড়িয়ে পড়েছে শ্রেয়সের এই মিথা বলার খবর।চোটের জন্য তিনি জাতীয় দল থেকে বেরিয়ে গিয়ে KKR শিবিরে যোগ দেওয়ার পরেই সকলের সামনে সত্যিটা আসে। শ্রেয়সের চোটের বিষয় টি যে মিথ্যা তা জানিয়েছেন ফিজিও নীতিন প্যাটেল।শ্রেয়স জাতীয় দল মাঝপথে ছাড়েন ও রঞ্জিও খেলেননি চোটের কারণ দেখিয়ে, কিন্তু KKR-এর শিবিরে গিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি বিসিসিআই সচীব জয় শাহ জানিয়েছেন,কোনও প্লেয়ার বোর্ডের কথা না শুনলে সেই প্লেয়ারের উপর কড়া পদক্ষেপ নিতে পারেন নির্বাচকরা। এক্ষেত্রে প্লেয়ারকে IPL খেলার আগে ঘরোয়া লিগ খেলতে হবে। কিন্তু শ্রেয়স তা করেননি। যেহেতু তিনি ঘরোয়া লিগ খেলেননি বা খেলার অবস্থায় থাকলেও মিথ্যা কথা বলে এড়িয়ে গিয়েছেন। ফলে বোর্ডকে মিথ্যা কথা বলায় শ্রেয়সের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে পারে বোর্ড।

Shreyas Iyer, Ipl 2024
Shreyas Iyer

শ্রেয়স আইয়ার এবার আইপিএল কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়ক। এই নিয়ে শ্রেয়স তৃতীয় বছর তিনি KKR-এ রয়েছে। গতবছর চোট থাকাদপর জন্য আইপিএল খেলতে পারেননি শ্রেয়স আইয়ার। সেই সময় শ্রেয়সের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন নীতিশ রানা। এবার তার খেলার কথা,কিন্তু আইপিএল এর আগেই আবারও মিথ্যা বলার কারণে বিসিসিআই এর তোপের মুখে পড়লেন।

বিভিন্ন ক্রিকেটাররা ঘরোয়া,আন্তজার্তিক ক্রিকেটের থেকে আইপিএল কে বেশি গুরুত্ব দেওয়ায় জয় শাহ সাফ ভাবে জানিয়েছিলেন, BCCI সবার উপরে, কোনও ফ্র্যাঞ্চাইজি নয়। শ্রেয়সের কারণে এবার জয় শাহ বা তাঁর বোর্ড ফ্র্যাঞ্চাইজির উপর পদক্ষেপ নেয় তাহলে সেক্ষেত্রে KKR-এর সমস্যা বাড়বে বলেই ধারনা করা হচ্ছে।চলতি বছর আইপিএল নিলামে বিপুল টাকা খরচ করেছে কলকাতা নাইট রাইডার্স।

IPL 2024: আইপিএলের একমাস আগেই চেন্নাই শিবিরে চোটের ছায়া, দুবের পর এই প্লেয়ার গেলেন ছিটকে !!

রেকর্ড পরিমান ২৪ কোটি টাকা খরচ করে দলে সামিল করেছে মিচেল স্টার্ককে।এছাড়াও বিভিন্ন তাবড় তাবড় প্লেয়ারদের দলে ভিড়িয়েছে তারা।পাশাপাশি প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীরকে মেন্টর হিসেবে রেখেছে তারা। সব কিছু ঠিক থাকলেও দলের অধিনায়কই যদি সমস্যায় পড়েন সেক্ষেত্রে বিকল্প অধিনায়ক বাছতে হবে কেকেআর কে।

Google, Ipl 2024, Ipl 2024: বোর্ডকে মিথ্যা বলায় শুধুমাত্র বার্ষিক চুক্তি থেকে নয়, Ipl থেকে বাদ শ্রেয়স? Kkr দিলো বড় আপডেট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

IPL 2024: ধোনিকে ক্যাপ্টেন বানিয়ে ঘোষণা করা হল IPL-এর সর্বকালের সেরা দল, জায়গা নেই রোহিত শর্মার !!

About Author

Leave a Comment

2.