IPL 2024: আইপিএলের একমাস আগেই চেন্নাই শিবিরে চোটের ছায়া, দুবের পর এই প্লেয়ার গেলেন ছিটকে !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024: IPL 2024-এর প্রথম 17 ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছে। 22 মার্চ থেকে শুরু হতে চলেছে IPL 2024। তফসিল আসার পর এখন সব দলই নিজ নিজ প্রস্তুতি শুরু করেছে। তবে এরই মধ্যে বড় ধাক্কা খেয়েছে গত বছরের জয়ী দল চেন্নাই সুপার কিংস। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এমএস ধোনির দলের একজন খেলোয়াড় চোট পেয়েছেন এবং এখন এই চোটের কারণে তাকে আইপিএল থেকেও ছিটকে যেতে হতে পারে। গত বছর ব্যাটিংয়ে দারুণ পারফর্ম করেছিলেন এই খেলোয়াড়। আসলে ইনজুরিতে পড়েছেন নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান ডেভন কনওয়ে। অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে উইকেটকিপিং করতে গিয়ে চোট পান তিনি। উইকেট কিপিং করতে গিয়ে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পান তিনি।

Devon Conway, Ipl 2024
Devon Conway

চোট পাওয়ার পর, তিনি মাঠ ছেড়েছিলেন এবং এক্স-রে করা হয়েছিল, যা প্রকাশ করেছিল যে তার বুড়ো আঙুল ভেঙে গেছে। এখন দেখার বিষয় এই চোট কতটা গুরুতর। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এক্স অ্যাকাউন্ট থেকে এই তথ্য দিয়েছে এবং আরও আপডেট দেওয়ার কথা বলেছে। পোস্টটি শেয়ার করতে গিয়ে তিনি লিখেছেন, ডিভন কনওয়ে 2023 সালের আইপিএলে সিএসকে-এর হয়ে অসাধারণ পারফর্ম করেছিলেন। তিনি 16 ম্যাচে প্রায় 140 স্ট্রাইক রেটে 672 রান করেন। তিনি দলের ব্যাটিং লাইন আপে যে স্থিতিশীলতা এবং ধারাবাহিকতা এনেছেন তা CSK-এর জন্য গুরুত্বপূর্ণ।

যদি তার চোট আরও গুরুতর হয় তবে তাকে আইপিএল 2024 এর শুরুতে কিছু ম্যাচের জন্য বাইরে থাকতে হতে পারে। কনওয়ে সাম্প্রতিক সময়ে তার ফর্ম খুঁজে পেতে সংগ্রাম করছেন, কিন্তু তিনি প্রথম টি-টোয়েন্টিতে 46 বলে 63 রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে ফর্মে ফিরে আসার লক্ষণ দেখিয়েছেন।

Google, Ipl 2024, Ipl 2024: আইপিএলের একমাস আগেই চেন্নাই শিবিরে চোটের ছায়া, দুবের পর এই প্লেয়ার গেলেন ছিটকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IPL 2024: চিন্তা বাড়লো ঋষভ পন্থের, আইপিএল শুরুর একমাস আগেই চোট পেয়ে দল থেকে ছিটকে গেলেন স্টার প্লেয়ার !!

1 thought on “IPL 2024: আইপিএলের একমাস আগেই চেন্নাই শিবিরে চোটের ছায়া, দুবের পর এই প্লেয়ার গেলেন ছিটকে !!”

Leave a Comment