IPL 2024: চিন্তা বাড়লো ঋষভ পন্থের, আইপিএল শুরুর একমাস আগেই চোট পেয়ে দল থেকে ছিটকে গেলেন স্টার প্লেয়ার !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সংস্করণ শুরু হতে খুব বেশি সময় বাকি নেই। টুর্নামেন্টের প্রথম ম্যাচটি হবে ২২ মার্চ। প্রাক্তন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্ত আইপিএল 2024-এ ফিরে আসার জন্য প্রস্তুত। কিন্তু মৌসুম শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে দিল্লি ক্যাপিটালস ও তাদের অধিনায়ক। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তাদের ভয়ঙ্কর খেলোয়াড়দের একজন ইনজুরিতে পড়েছেন এবং আইপিএলের আসন্ন মৌসুমে তার খেলার সম্ভাবনা খুবই ক্ষীণ বলে মনে হচ্ছে। আসুন আমরা আপনাকে বলি কে এই খেলোয়াড় এবং তার অনুপস্থিতিতে দিল্লির কতটা ক্ষতি হবে।

ঋষভ পন্তের অনুপস্থিতিতে, ডেভিড ওয়ার্নার আইপিএল 2023-এ দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন। এমন পরিস্থিতিতে, ধারণা করা হয়েছিল যে ঋষভের ফিরে আসার পরে, ওয়ার্নারকে দলের সহ-অধিনায়ক নিযুক্ত করা হবে, তবে আইপিএল 2024 শুরু হওয়ার কয়েক সপ্তাহ আগে ওয়ার্নার চোট পেয়েছিলেন।

আসলে, অস্ট্রেলিয়া দল বর্তমানে নিউজিল্যান্ড সফরে রয়েছে, যেখানে দুই দেশের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। তবে পিঠের ব্যথার কারণে এই সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

David Warner, Ipl 2024
David Warner

ওয়ার্নার এর আগে শুধুমাত্র দ্বিতীয় টি-টোয়েন্টি থেকে প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু চোটের গুরুতরতা বিবেচনা করে তিনি নিজেই সিরিজ থেকে প্রত্যাহার করে নিয়েছেন। ক্রিকেট অস্ট্রেলিয়া একটি বিবৃতি জারি করে স্পষ্ট করেছে যে তারা জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ডেভিড ওয়ার্নার আইপিএল 2024-এ অংশগ্রহণ করতে চায়। তবে একটি সম্ভাবনা রয়েছে যে ওয়ার্নার পুরোপুরি সুস্থ হতে 7-10 দিন সময় নেবেন।

এই পরিস্থিতিতে, তারা দীর্ঘ বিরতির পরে সরাসরি আইপিএল মাঠে নামবে, যা তাদের খেলাকে প্রভাবিত করতে পারে। এটি উল্লেখযোগ্য যে বাঁহাতি ব্যাটসম্যান 2023 সালের আইপিএলে খেলা 14 ম্যাচে 36.86 গড়ে এবং 131.63 স্ট্রাইক রেটে 516 রান করেছিলেন। এই সময়ে তিনি ৬টি হাফ সেঞ্চুরি করেন।

Google, Ipl 2024, Ipl 2024: চিন্তা বাড়লো ঋষভ পন্থের, আইপিএল শুরুর একমাস আগেই চোট পেয়ে দল থেকে ছিটকে গেলেন স্টার প্লেয়ার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

IPL 2024: ধোনিকে ক্যাপ্টেন বানিয়ে ঘোষণা করা হল IPL-এর সর্বকালের সেরা দল, জায়গা নেই রোহিত শর্মার !!