Shreyas Iyer: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর KKR’এর অধিনায়কত্ব হারালেন শ্রেয়স আইয়ার, দলের দায়িত্ব পেলেন এই প্লেয়ার !!

WhatsApp Group Join Now
Google News Follow

Shreyas Iyer: টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার বর্তমানে দলের বাইরে। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টেস্ট ম্যাচ খেলার পর চোটের কারণে দলের বাইরে থাকতে হয় তাকে। তবে তিনি সুস্থ হয়ে উঠছেন এবং শিগগিরই দলে ফিরবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তবে এখন এরই মধ্যে তারা বড় ধাক্কা পেতে পারে। কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট তার কাছ থেকে আইপিএল 2024-এর অধিনায়কত্ব কেড়ে নিতে পারে। ভারতীয় ব্যাটসম্যানের পরিবর্তে ম্যানেজমেন্ট অন্য কোনও খেলোয়াড়কে এই দায়িত্ব দিতে পারে। আইপিএল 2023-এ, শ্রেয়াস আইয়ার চোটের কারণে পুরো মৌসুমের বাইরে ছিলেন। তার অনুপস্থিতিতে নীতীশ রানাকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়।

অধিনায়কত্বে দারুণ পারফর্ম করেছেন। এখন টিম ম্যানেজমেন্ট আরও একবার নীতীশের হাতে দলের দায়িত্ব তুলে দেওয়ার কথা ভাবতে পারে। আইয়ার বর্তমানে দলের বাইরে এবং চোটের কারণে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এমন পরিস্থিতিতে ভারতীয় খেলোয়াড়ের ওপর আস্থা দেখাতে চাইবে না দল।

শ্রেয়াস আইয়ার 2023 বিশ্বকাপে ভালো ব্যাটিং করেছেন। কিন্তু এরপর তার ব্যাট থেকে কোনো রান আসেনি। তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে রান করেননি এবং এরপর ইংল্যান্ডের বিপক্ষেও রান করেননি। টেস্ট ক্রিকেটে গত ১২ ইনিংসে একটিও হাফ সেঞ্চুরি করেননি তিনি।

Shreyas Iyer
Shreyas Iyer

এমনকি টি-টোয়েন্টি ফরম্যাটেও গত কয়েক ইনিংসে রান তুলতে পারেননি তিনি। এমন পরিস্থিতিতে তার ফর্ম কেকেআর দলের জন্য চিন্তার বিষয় হয়ে উঠতে পারে। সম্প্রতি বিসিসিআই তাকে ঘরোয়া ক্রিকেট খেলার নির্দেশও দিয়েছে। কিন্তু কোনো ঘরোয়া ক্রিকেট খেলেননি।

Google, Shreyas Iyer, Shreyas Iyer: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর Kkr'এর অধিনায়কত্ব হারালেন শ্রেয়স আইয়ার, দলের দায়িত্ব পেলেন এই প্লেয়ার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Shreyas Iyer: বোর্ডকে মিথ্যা বলায় শাস্তি পেতে হবে শ্রেয়স আইয়ারকে, পড়তে পারেন IPL থেকেও বাদ !!

1 thought on “Shreyas Iyer: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর KKR’এর অধিনায়কত্ব হারালেন শ্রেয়স আইয়ার, দলের দায়িত্ব পেলেন এই প্লেয়ার !!”

Leave a Comment