IND vs ENG: ক্যারিয়ার শেষ রজত পতিদারের, আম্বাতি রায়ডুর আত্নীয় ছিনিয়ে নেবেন জায়গা !!

WhatsApp Group Join Now
Google News Follow

বর্তমানে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচ সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG), টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রজত পতিদার দ্বিতীয় টেস্ট ম্যাচের সময় অভিষেক করেছিলেন। এমনকি প্রথম দুটি টেস্ট ম্যাচে ফ্লপ প্রমাণিত হওয়ার পরেও, 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে তাকে আরেকটি সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু এই ম্যাচেও তিনি কিছুই করতে পারেননি এবং সস্তায় তার উইকেট হারান। এর পর ভক্তদের বিশ্বাস, চতুর্থ টেস্ট ম্যাচে ভারতীয় দলের ব্যাটসম্যানকে বাদ দেওয়া হতে পারে এবং তার জায়গায় ভারতীয় দলের শেষ-১১-তে জায়গা পেতে পারেন এই তরুণ ব্যাটসম্যান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) 23শে ফেব্রুয়ারি থেকে রাঁচিতে খেলা হচ্ছে। এমনকি এই ম্যাচের প্রথম ইনিংসেও রজত পতিদার বিশেষ কিছু করতে পারেননি। এরপর ধর্মশালায় অনুষ্ঠেয় ৫ম টেস্ট ম্যাচ থেকে তাকে বাদ দেওয়া হতে পারে বলে ধারণা করছেন ভক্তরা। ভক্তরা বলছেন, চোটের কারণে কেএল রাহুলের পক্ষে দলে ফেরা কঠিন।

এমন পরিস্থিতিতে ৫০তম টেস্ট ম্যাচের স্কোয়াডে জায়গা পেতে পারেন দেবদত্ত পদিকল। একইসঙ্গে, চূড়ান্ত টেস্ট ম্যাচে রজত পতিদারের জায়গায় ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনেও তাকে জায়গা দেওয়া হতে পারে। দেবদত্ত পাডিক্কল 9 বছর বয়স থেকে ক্রিকেট খেলছেন, তার প্রাথমিক প্রশিক্ষণ আম্বাতি রায়ডুর মামার অধীনে সম্পন্ন হয়েছিল।

আরও পড়ুন: IND vs ENG: আকাশের দুর্দান্ত বোলিংয়ে নাজেহাল ইংলিশ ব্যাটিং, প্রথম সেশনে হারালো ৫ উইকেট !!

Devdutt Paddkal, Ind Vs Eng
Devdutt Paddkal

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান দেবদত্ত পাডিক্কলের অভিষেক হতে পারে ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5-টেস্ট সিরিজের শেষ ম্যাচে (IND vs ENG)। আমরা যদি তার প্রথম-শ্রেণীর ক্রিকেটের পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান খুবই চিত্তাকর্ষক। তিনি 31 ম্যাচের 53 ইনিংসে 44.54 গড়ে 2227 রান করেছেন।

এই সময়ের মধ্যে, তিনি 6 সেঞ্চুরি এবং 12 হাফ সেঞ্চুরি করেছেন, তার 193 রানের ইনিংসটি তার সেরা ইনিংস। তিনি 2021 সালে টি-টোয়েন্টিতে ভারতীয় দলের হয়ে অভিষেক করেছিলেন, এখন তিনি তার টেস্ট অভিষেকের জন্য প্রস্তুত।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: ক্যারিয়ার শেষ রজত পতিদারের, আম্বাতি রায়ডুর আত্নীয় ছিনিয়ে নেবেন জায়গা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

Leave a Comment