IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

WhatsApp Group Join Now
Google News Follow

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। প্রতিযোগিতা একটি খুব আকর্ষণীয় মোড় পৌঁছেছে. দুই দলই এই ম্যাচে জয়ের জন্য আপ্রাণ চেষ্টা করছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

টিম ইন্ডিয়া এই ম্যাচটি জিততে এবং সিরিজ জিততে চায় যেখানে ইংল্যান্ড দল এই ম্যাচটি জিতে সিরিজ 2-2 তে সমতা করতে চায়। এই সময়ে এই সিরিজের পঞ্চম ম্যাচে দলে কিছু বড় পরিবর্তন আসতে চলেছে। যার জন্য অনেক খেলোয়াড়কে দলে ফেরত ডাকা হচ্ছে।

টিম ইন্ডিয়ার সিনিয়র ব্যাটসম্যান বিরাট কোহলি ইতিমধ্যেই এই সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলও ইনজুরির কারণে দলের বাইরে। তবে এখন সিরিজের পঞ্চম ম্যাচে (IND বনাম ENG) ফিরতে পারে কোহলি এবং কেএল।

বিরাটের ছেলের জন্মের পর এখন আবার দলে ফিরতে পারেন তিনি। এর সাথে কেএলও তার চোট থেকে প্রায় সেরে উঠেছেন এবং পঞ্চম ম্যাচে ফিট হয়ে যাবেন। এমতাবস্থায় দুই খেলোয়াড়ের প্রাপ্যতা অনুযায়ী পঞ্চম ম্যাচে কিছু পরিবর্তন আনতে পারে টিম ম্যানেজমেন্ট।

Ind Vs Eng

ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্ট ম্যাচে (IND vs ENG) কিছু নতুন মুখও দলে অন্তর্ভুক্ত হতে পারে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তেরও ফেরার কথা রয়েছে। প্যান্ট প্রায় সুস্থ হয়ে উঠেছেন এবং ফেরার জন্য প্রস্তুত।

এমতাবস্থায় এই ম্যাচে তাকে দলে অন্তর্ভুক্ত করার কথা ভাবতে পারে টিম ম্যানেজমেন্ট। এই ম্যাচে তরুণ ব্যাটসম্যান দেবদত্ত পদিকলকেও সুযোগ দেওয়া হতে পারে। টিম ইন্ডিয়ার হয়ে এখনও অভিষেকের সুযোগ পাননি তিনি।

IND vs ENG, ফাইনাল টেস্ট ম্যাচে ভারতের সম্ভাব্য স্কোয়াড-
রোহিত শর্মা (অধিনায়ক), দেবদত্ত পাডিক্কল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ধ্রুব জুরেল, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, আর অশ্বিন, ঋষভ পান্ত, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, সৌরভ কুমার, মুকেশ কুমার।
Google, Ind Vs Eng, Ind Vs Eng: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: “হিরো হওয়ার প্রয়োজন নেই…” সরফরাজ খানের কাজে ক্ষুব্ধ ক্যাপ্টেন রোহিত, চলতি ম্যাচেই দিলেন ধমক !!