আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: চতুর্থ টেস্ট ম্যাচে ফ্লপ হওয়া এই তিন খেলোয়াড়ের ওপর ক্ষুব্ধ রোহিত শর্মা, দেবেন না ধর্মশালা টেস্টে সুযোগ !!

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া খুব শক্ত করে ...

Updated on:

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া খুব শক্ত করে ধরেছে এবং প্রায় ম্যাচ জিতেছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া জিততে পারলে ৩-১ ব্যবধানে সিরিজ জিতবে। সিরিজের শেষ ম্যাচটি হবে ধর্মশালায়। তবে সিরিজের শেষ ম্যাচে তিন খেলোয়াড়কে আউটের পথ দেখাতে পারেন দলের অধিনায়ক রোহিত শর্মা। চতুর্থ ম্যাচে নিজেদের পারফরম্যান্সে হতাশ এই তিন খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

চতুর্থ টেস্ট ম্যাচে ভারতীয় বোলাররা দলে ভালো প্রত্যাবর্তন করেন। তবে এখন সিরিজের পঞ্চম ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা দলে অনেক পরিবর্তন আনতে পারেন। এই সিরিজে দলের অনেক খেলোয়াড়ই বাজেভাবে ফ্লপ হয়েছেন। এর মধ্যে রয়েছে ব্যাটসম্যান রজত পতিদারের নামও। তাকে ধারাবাহিকভাবে সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু ব্যাটিংয়ে অনেকটাই হতাশ করেছেন তিনি। পাশাপাশি শুভমান গিলও ব্যাটিংয়ে বিশেষ কিছু করতে পারেননি।

তবে একটি সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে। কিন্তু এরপর আর একটি বড় ইনিংসও খেলেননি তিনি। অবশেষে এই তালিকায় যোগ হলেন দলের ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজও। এই সিরিজে এখন পর্যন্ত বেশ সাধারণ বোলিং করেছেন সিরাজ। এই তিন খেলোয়াড়ের ফর্ম দেখে পঞ্চম ম্যাচে তাদের দল থেকে বাদ দিতে পারেন রোহিত।

Ind Vs Eng
Ind Vs Eng

রাঁচিতে খেলা চতুর্থ ম্যাচে টিম ইন্ডিয়াকে 192 রানের টার্গেট দিয়েছে ইংল্যান্ড দল। খবর লেখা পর্যন্ত টিম ইন্ডিয়া 106 রান করেছে এবং তিনটি উইকেট হারিয়েছে। এই ম্যাচে জয়ের খুব কাছাকাছি টিম ইন্ডিয়া। ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৫৫ রান করে আউট হন রোহিত শর্মা। যে কোনো মূল্যে এই ম্যাচ জিততে চায় টিম ইন্ডিয়া। সিরিজের শেষ ম্যাচের কথা বলতে গেলে ৭ মার্চ থেকে ধরমশালায় অনুষ্ঠিত হবে পঞ্চম ম্যাচ। এই ম্যাচে দুই দলই কিছু পরিবর্তন করতে পারে।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: চতুর্থ টেস্ট ম্যাচে ফ্লপ হওয়া এই তিন খেলোয়াড়ের ওপর ক্ষুব্ধ রোহিত শর্মা, দেবেন না ধর্মশালা টেস্টে সুযোগ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: IND vs ENG: ‘হেলমেট’ না পড়ায় এবার সতর্কতা জারি করলো দিল্লি পুলিশ, রোহিত-সরফরাজের কৃতকাজ ভাইরাল !!

About Author

Leave a Comment