আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ‘হেলমেট’ না পড়ায় এবার সতর্কতা জারি করলো দিল্লি পুলিশ, রোহিত-সরফরাজের কৃতকাজ ভাইরাল !!

IND vs ENG: ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 উইকেটে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ জিতে ভারত সিরিজ দখল করেছে। হায়দ্রাবাদে অনুষ্ঠিত সিরিজের ...

Updated on:

IND vs ENG: ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 উইকেটে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ জিতে ভারত সিরিজ দখল করেছে। হায়দ্রাবাদে অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ২৮ রানে হারার পর, ভারতীয় দল দুর্দান্ত পাল্টা আক্রমণ করে এবং পরের তিনটি ম্যাচে তাদের পরাজিত করে সিরিজ দখল করে। রোহিত শর্মা এবং সরফরাজ খানের একটি ভিডিও রাঁচিতে খেলা ভারত এবং ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচের সময় ভাইরাল হয়েছিল। যা এখন দিল্লি পুলিশ তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা সিরিজের চতুর্থ ম্যাচে (IND বনাম ENG) ভারতীয় দল ইংল্যান্ডকে হারিয়ে আরেকটি হোম সিরিজ জিতেছে। 23 থেকে 26 ফেব্রুয়ারি রাঁচিতে খেলা ম্যাচে ইংল্যান্ডের ইনিংসের সময়, ভারতীয় ব্যাটসম্যান সরফরাজ খানকে ব্যাটসম্যানের খুব কাছাকাছি সিলি পয়েন্টে ফিল্ড করা হয়েছিল। এরপর হেলমেট ছাড়াই সেখানে দাঁড়ান তিনি।

এ নিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা তাকে তিরস্কার করে বলেন, ‘আরে ভাই, এখানে হিরো হয়ে যাবেন না, হেলমেট পরুন।’ ভিডিওটি দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দিল্লি পুলিশের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করার সময় লেখা হয়েছে, “টু হুইলারে হিরো হবেন না, সবসময় হেলমেট পরুন!”

এছাড়াও পড়ুন; IND vs ENG: রাঁচিতে সিরিজ জিতেই ভারতীয় দলে হলো বিস্তর পরিবর্তন, ৫ম টেস্টে জায়গা করে নিলেন এই ম্যাচ উইনার !!

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ ম্যাচ (IND বনাম ENG) রাঁচিতে খেলা হয়েছিল। এই ম্যাচে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ইংল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে। জো রুটের 112 রানের ইনিংসের সাহায্যে ইংল্যান্ড প্রথম ইনিংসে 353 রান করে। জবাবে ভারতীয় দল ধ্রুবের 90 রানের ইনিংসের সাহায্যে মাত্র 303 রান করতে পারে এবং ইংল্যান্ড প্রথম ইনিংসে 46 রানের লিড পায়।

Ind Vs Eng, Rohit Sharma Is Not Happy With Sarfaraz Khan Behaviour

ভারতীয় বোলাররা দ্বিতীয় ইনিংসে ইংলিশ ব্যাটসম্যানদের আধিপত্য বিস্তার করতে দেয়নি এবং দলীয় স্কোরে ১৪৫ রানে অলআউট করে দেয়। এই ম্যাচে জয়ের জন্য টিম ইন্ডিয়ার কাছে 192 রানের টার্গেট ছিল, রোহিত শর্মার 55 রানের হাফ সেঞ্চুরি এবং শুভমান গিলের অপরাজিত 52 রানের সুবাদে, টিম ইন্ডিয়া এই ম্যাচটি 5 উইকেট হারিয়ে জিতেছিল।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: 'হেলমেট' না পড়ায় এবার সতর্কতা জারি করলো দিল্লি পুলিশ, রোহিত-সরফরাজের কৃতকাজ ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: ধর্মশালা টেস্টে রোহিত শর্মার পরিবর্তে অধিনায়কত্ব করবেন অশ্বিন, BCCI ঘোষণা করল ১৭ সদস্যের নতুন দল !!

About Author

Leave a Comment