আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ধর্মশালা টেস্টে রোহিত শর্মার পরিবর্তে অধিনায়কত্ব করবেন অশ্বিন, BCCI ঘোষণা করল ১৭ সদস্যের নতুন দল !!

IND vs ENG: ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান 5 ম্যাচের টেস্ট সিরিজে (IND বনাম ENG) 2 – 1 তে এগিয়ে আছে। ইংল্যান্ড হায়দ্রাবাদে খেলা প্রথম ...

Updated on:

IND vs ENG: ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান 5 ম্যাচের টেস্ট সিরিজে (IND বনাম ENG) 2 – 1 তে এগিয়ে আছে। ইংল্যান্ড হায়দ্রাবাদে খেলা প্রথম ম্যাচে জয়লাভ করেছিল, কিন্তু পরে রোহিত অ্যান্ড কোম্পানি দুটি ব্যাক টু ব্যাক জয় নিবন্ধন করে একটি শক্তিশালী প্রত্যাবর্তন করেছিল, প্রথমে বিশাখাপত্তনমে এবং তারপরে রাজকোটে। একইসঙ্গে এখন সিরিজের চতুর্থ ম্যাচ খেলা হচ্ছে রাঁচিতে। এই ম্যাচেও ভারতের গ্রিপ শক্তিশালী বলে মনে হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এরপর ৭ মার্চ থেকে শুরু হবে ফাইনাল ম্যাচ। এমন পরিস্থিতিতে, টিম ম্যানেজমেন্ট এবং বিসিসিআই এই শেষ ম্যাচের জন্য ভারতীয় দলে কিছু বড় পরিবর্তন করতে পারে। শুধু তাই নয়, অধিনায়ক রোহিত শর্মাকেও বিরতি দেওয়া হতে পারে।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার সঙ্গে ঘুরছেন। প্রথমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ, তারপর আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং এখন তারা গত এক মাস ধরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলছে (IND vs ENG)।

এমন পরিস্থিতিতে ধর্মশালায় খেলা শেষ টেস্ট ম্যাচ থেকে বিরতি দেওয়া উচিত হিটম্যানকে। রোহিতের অনুপস্থিতিতে অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়া যেতে পারে।

কিছু বড় পরিবর্তন দেখা যাবে শুধু অধিনায়কত্বেই নয়, ভারতীয় দলেও। আসুন জানা যাক ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচের জন্য ভারতীয় শিবির কেমন হতে পারে?

ছেলের জন্মের কারণে টিম ইন্ডিয়ার বাইরে থাকা বিরাট কোহলি ধর্মশালা টেস্টে ফিরতে পারেন (অশ্বিন অধিনায়ক হতে পারেন)। এছাড়াও হায়দরাবাদ টেস্টের সময় চোটের কারণে চতুর্থ টেস্টের বাইরে ছিলেন কেএল রাহুল। এমন পরিস্থিতিতে পঞ্চম টেস্টে ফেরার সম্ভাবনা রয়েছে তার। শুধু তাই নয়, জসপ্রিত বুমরাহকে চতুর্থ টেস্টেও বিরতি দেওয়া হয়েছিল এবং ধামরশালায় অনুষ্ঠিতব্য ম্যাচেও তাকে অ্যাকশন মোডে দেখা যাবে।

বাজে ফর্মের সঙ্গে লড়াই করা রজত পতিদারকেও দল থেকে বাদ দেওয়া হতে পারে। তার জায়গায়, 2024 সালের রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখান অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাকে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

আরও পড়ুন:

ধরমশালা টেস্টের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য দল

শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, ধ্রুব জুরেল, কেএল রাহুল, সরফরাজ খান, দেবদত্ত পাডিক্কল, কেএস ভরত, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, কুলদীপ যাদব। ওয়াশিংটন সুন্দর।

Google, , Ind Vs Eng: ধর্মশালা টেস্টে রোহিত শর্মার পরিবর্তে অধিনায়কত্ব করবেন অশ্বিন, Bcci ঘোষণা করল ১৭ সদস্যের নতুন দল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন:

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment