আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: টিম ইন্ডিয়ার সাথে বিশ্বাসঘাতকতা করছেন এই ব্যাটসম্যান, প্রতিভা থাকা সত্ত্বেও বারবার হচ্ছেন ফ্লপ !!

Team India : ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচির JSCA আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে খেলা হচ্ছে। এই ম্যাচে ...

Updated on:

Team India : ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচির JSCA আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় দলের শক্ত দখল আছে বলেই মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে, মনে করা হচ্ছে যে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে থাকা টিম ইন্ডিয়া রাঁচি টেস্ট জিতে ৩-১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নেবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের পারফরম্যান্স দুর্দান্ত, তবে দলের একজন খেলোয়াড় রয়েছেন যাকে বারবার সুযোগ দেওয়া হচ্ছে, কিন্তু তিনি তাদের সদ্ব্যবহার করছেন না। এখন পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে সিরিজের শেষ টেস্ট থেকেও বাদ পড়তে পারেন তিনি। আসুন আপনাদের বলি কে এই খেলোয়াড়?

হায়দরাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে কেএল রাহুল এবং রবীন্দ্র জাদেজার ইনজুরির পরে রজত পতিদারকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। রজত সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে এবং ভারত এ-এর হয়ে খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। এমন পরিস্থিতিতে অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড় আশাবাদী যে রজত ইংল্যান্ডের বিরুদ্ধেও ভাল খেলবে।

কিন্তু রজত তিনটি ব্যাক টু ব্যাক টেস্ট ম্যাচে ফ্লপ শো দেখিয়েছেন, প্রথমে বিশাখাপত্তনমে, তারপর রাজকোটে এবং এখন রাঁচিতে। তিনটি টেস্ট ম্যাচে একটি হাফ সেঞ্চুরিও করতে পারেননি তিনি। হাফ সেঞ্চুরি বাদ দিলেও রজতকে দেখা যাচ্ছে ডাবল ফিগার ছুঁতে লড়াই করতে।

আরও পড়ুন:

রজত পতিদার, বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে তার অভিষেক ম্যাচে (IND vs ENG) প্রথম ইনিংসে 32 রান করেছিলেন, দ্বিতীয় ইনিংসে মাত্র 9 রান করেছিলেন। এরপর রাজকোট টেস্টেও সুযোগ পান তিনি। এখানেও প্রথম ইনিংসে ৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন রজত, যেখানে দ্বিতীয় ইনিংসে নিজের খাতাও খুলতে পারেননি।

একই সময়ে, রাঁচিতে খেলা সিরিজের চতুর্থ টেস্টে রজত পতিদারের ফ্লপ পারফরম্যান্স অব্যাহত রয়েছে। প্রথম ইনিংসে তিনি 43 বলে 17 রান করেন। একইসঙ্গে এবারও দ্বিতীয় ইনিংসে খাতা খুলতে পারেননি তিনি। এই ভাবে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা ৩ ম্যাচে মাত্র ৬৩ রান করতে পারেন রজত। এখন ধামরশালায় অনুষ্ঠিতব্য পরের ম্যাচে প্লেয়িং ইলেভেনে তার জায়গা নিয়ে সংশয় দেখা যাচ্ছে।

Google, , Team India: টিম ইন্ডিয়ার সাথে বিশ্বাসঘাতকতা করছেন এই ব্যাটসম্যান, প্রতিভা থাকা সত্ত্বেও বারবার হচ্ছেন ফ্লপ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন:

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment