আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: ‘আমরা কিছুই করতে পারি না..’ রাঁচি টেস্ট জেতার পরেও আক্ষেপ কমেনি রোহিত শর্মার,  দুই খেলোয়াড়কে উদ্দেশ্য করে দিলেন এই বয়ান !!

Rohit Sharma: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) রাঁচিতে 23 ফেব্রুয়ারি থেকে 26 ফেব্রুয়ারির মধ্যে খেলা হয়েছিল। ...

Updated on:

Rohit Sharma: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) রাঁচিতে 23 ফেব্রুয়ারি থেকে 26 ফেব্রুয়ারির মধ্যে খেলা হয়েছিল। ম্যাচের চতুর্থ দিনে দুর্দান্ত পারফরম্যান্স করে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ম্যাচটি 5 উইকেটে জিতে এবং 5 ম্যাচের সিরিজ দখল করে। ভারতীয় দলের এই দুর্দান্ত জয়ের পরে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে খুব খুশি দেখাচ্ছিল এবং ম্যাচ শেষ হওয়ার পরে, তিনি ম্যাচের পোস্ট উপস্থাপনায় তরুণ খেলোয়াড়ের প্রশংসা করেছিলেন। সিনিয়র খেলোয়াড়দের অনুপস্থিতি নিয়েও বড় কথা বলেছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) চতুর্থ টেস্ট ম্যাচে 5 উইকেটের জয়ের সাথে, টিম ইন্ডিয়া এই 5 ম্যাচের সিরিজে 3-1 তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে। ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা দলের পারফরম্যান্সে খুব খুশি হয়েছিলেন এবং ম্যাচ শেষ হওয়ার পরে, তিনি ম্যাচ পোস্টের উপস্থাপনায় ভারতীয় দলের খেলোয়াড়দের প্রশংসা করেছিলেন।

ম্যাচের পরবর্তী উপস্থাপনায় কথা বলার সময়, রোহিত শর্মা বলেছিলেন, “এটি একটি খুব কঠিন সিরিজ ছিল, আমি ছেলেদের জন্য খুব গর্বিত বোধ করছি – আমরা যা করতে শুরু করেছি তা অর্জন করতে পেরে আমি আনন্দিত, ছেলেদের একটি খুব শান্ত এবং খুব উত্সাহী দল। এটা স্পষ্টভাবে আমাকে বলে যে তারা এখানে আছে স্থানীয়দের জন্য এবং ঘরোয়া ক্রিকেটে কঠোর পরিশ্রম চালিয়ে যেতে চাই। টেস্ট ক্রিকেট খেলা একটি বড় চ্যালেঞ্জ, তবে সাড়া বেশ উৎসাহব্যঞ্জক। রাহুল ভাই আর আমার একটাই কাজ, কাজটা শেষ করা। তারা কী করতে চায় সে সম্পর্কে তারা খুব স্পষ্ট।”

Shubman Gill And Dhruv Jurel
Shubman Gill And Dhruv Jurel

রাঁচিতে খেলা টেস্ট ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেলেরও প্রশংসা করেছেন রোহিত শর্মা। “জুরেল তার দ্বিতীয় খেলায় দুর্দান্ত সংযম দেখিয়েছে এবং তার শটও রয়েছে। প্রথম ইনিংসে তার ৯০ রান আমাদের ইংল্যান্ডের মোটের কাছাকাছি নিয়ে যায় এবং দ্বিতীয় ইনিংসে সে দারুণ শান্ত ও পরিপক্কতা দেখায়। মূল খেলোয়াড়দের অনুপস্থিত সবসময় সুখকর হয় না, কিন্তু একটি দল হিসেবে আমাদের কিছুই করার নেই। এই মানুষগুলো এসে তাদের জায়গা পূরণ করা সহজ ছিল না।”

এছাড়াও পড়ুন; Rohit Sharma: হার্দিক পান্ডিয়াকে বোকা বানালেন জয় শাহ, শেষমুহূর্তে রোহিতকেই দিলেন বড় দায়িত্ব !!

ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) রাঁচিতে 23 থেকে 26 ফেব্রুয়ারির মধ্যে খেলা হয়েছিল। টস জিতে ইংল্যান্ড প্রথমে ব্যাট করতে আসে তবে দুর্দান্ত জো রুটের 122 রানের দুর্দান্ত সেঞ্চুরি এবং অন্যান্য ব্যাটসম্যানদের দরকারী অবদানের জন্য ইংল্যান্ড প্রথম ইনিংসে মাত্র 353 রান করতে পারে। ধ্রুব জুরেলের 90 রান এবং অন্যান্য ব্যাটসম্যানদের গুরুত্বপূর্ণ ইনিংসের সাহায্যে টিম ইন্ডিয়া 303 রান করে এবং প্রথম ইনিংসে ইংল্যান্ডের চেয়ে 46 রানে পিছিয়ে ছিল।

Rohit Sharma
Rohit Sharma

দ্বিতীয় ইনিংসে, ভারতীয় স্পিন বোলাররা সম্পূর্ণরূপে ইংল্যান্ড দলের উপর আধিপত্য বিস্তার করে এবং জ্যাক ক্রোলির 60 রানের ইনিংসের পরেও পুরো দল 145 রানে গুটিয়ে যায়। টিম ইন্ডিয়ার হয়ে আর অশ্বিন নেন ৫ উইকেট। এই ম্যাচে জিততে ভারতীয় দলের কাছে ১৯২ রানের টার্গেট ছিল। রোহিত শর্মার 55 রান এবং শুভমান গিলের অপরাজিত 52 রান এবং অন্যান্য খেলোয়াড়দের গুরুত্বপূর্ণ অবদানের সাথে, টিম ইন্ডিয়া ম্যাচটি 5 উইকেটে জিতে এবং সিরিজ দখল করে।

Google, Rohit Sharma, Rohit Sharma: 'আমরা কিছুই করতে পারি না..' রাঁচি টেস্ট জেতার পরেও আক্ষেপ কমেনি রোহিত শর্মার,  দুই খেলোয়াড়কে উদ্দেশ্য করে দিলেন এই বয়ান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ফিরলেন কোহলি-রাহুল, মেগা ম্যাচে পতিদার সহ বাদ পড়লেন এই ৩ প্লেয়ার !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment