আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ফিরলেন কোহলি-রাহুল, মেগা ম্যাচে পতিদার সহ বাদ পড়লেন এই ৩ প্লেয়ার !!

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে খেলা হচ্ছে। তিনটি টেস্ট ম্যাচের পর সিরিজে ...

Published on:

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ (IND vs ENG) 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে খেলা হচ্ছে। তিনটি টেস্ট ম্যাচের পর সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারতীয় দল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, ভক্তরা বিশ্বাস করেন যে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডে পরিবর্তন হতে পারে। ভক্তরা 7 মার্চ থেকে 11 মার্চ, 2024-এর মধ্যে ধর্মশালায় অনুষ্ঠিতব্য ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড সম্পর্কে তাদের সম্ভাবনা প্রকাশ করছে।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচে (IND vs ENG) টিম ইন্ডিয়ার স্কোয়াডে পরিবর্তন হতে পারে। এমন আলোচনা চলছে ভক্তদের মধ্যে। ভক্তরা বিশ্বাস করেন যে যদি টিম ইন্ডিয়া রাঁচিতে খেলা টেস্ট ম্যাচ জিতে যায়, তাহলে যশস্বী জয়সওয়াল, শুভমান গিলকে শেষ টেস্ট ম্যাচে বিশ্রাম দেওয়া যেতে পারে এবং রজত পতিদারকেও ছুটি দেওয়া যেতে পারে।

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহও শেষ টেস্ট ম্যাচে ভারতীয় দলের অংশ হতে পারেন। এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন ভক্তরা। ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৫ টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচে ভারতীয় দলের স্কোয়াডে পরিবর্তন আসতে পারে, এমন সম্ভাবনাই ব্যক্ত করছেন ভক্তরা।

এছাড়াও পড়ুন | IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

Ind Vs Eng
Ind Vs Eng

ভক্তদের মতে, অনেক খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া যেতে পারে, অন্যদিকে জসপ্রিত বুমরাহ এবং কেএল রাহুল ভারতীয় দলে ফিরতে পারেন, এর সাথে, ভক্তরাও বিশ্বাস করেন যে ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকেও বিশ্রাম দেওয়া হবে। চূড়ান্ত টেস্ট ম্যাচের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন।

এ সব ছাড়াও ভক্তরা বলছেন, দেবদত্ত পাডিকলও অভিষেকের সুযোগ পেতে পারেন এবং শেষ টেস্ট ম্যাচে রবীন্দ্র জাদেজাকে বিশ্রাম দেওয়া হতে পারে এবং সৌরভ কুমারকে দলে অন্তর্ভুক্ত করে অভিষেক হতে পারে।এমন সম্ভাবনা ব্যক্ত করেছেন ড. ভক্তরা। এটা করা হচ্ছে। দেখা যাক শেষ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

ইংল্যান্ড সিরিজের শেষ টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), দেবদত্ত পাডিক্কল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ধ্রুব জুরেল, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, আর অশ্বিন, কেএস ভারত, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, সৌরভ কুমার, মুকেশ কুমার

Google, Ind Vs Eng, Ind Vs Eng: ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ফিরলেন কোহলি-রাহুল, মেগা ম্যাচে পতিদার সহ বাদ পড়লেন এই ৩ প্লেয়ার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: সরফরাজ খানের জায়গা নিতে প্রস্তুত তার ছোট ভাই, ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টেস্টে দলে নেবেন এন্ট্রি !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment