IND vs ENG: সরফরাজ খানের জায়গা নিতে প্রস্তুত তার ছোট ভাই, ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টেস্টে দলে নেবেন এন্ট্রি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান দীর্ঘদিন ধরে ঘরোয়া ক্রিকেটে ভাল পারফরম্যান্স দেখিয়েছিলেন, তারপরে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান 5 ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে অভিষেকের সুযোগ পেয়েছিলেন। নিজের প্রথম ম্যাচেই সরফরাজ দেখিয়েছেন কতটা সম্ভাবনা তার। রাজকোট টেস্টে, তিনি যথাক্রমে ৬২ এবং ৬৮* রানের ইনিংস খেলেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

যাইহোক, এর পরে, রাঁচিতে খেলা চতুর্থ টেস্ট ম্যাচে, সরফরাজ প্রথম ইনিংসে ফ্লপ প্রমাণিত হন, 53 বলে মাত্র 14 রান করেন। এমন পরিস্থিতিতে সিরিজের পঞ্চম ম্যাচে প্লেয়িং ইলেভেনের বাইরে থাকার শঙ্কা এখন তার। শুধু তাই নয়, সরফরাজ খানের জায়গায় দেওয়া যেতে পারে তার চতুর্থ ভাইকে।

প্রকৃতপক্ষে, সরফরাজ খানের ছোট ভাই মুশির খানও ঘরোয়া ক্রিকেটে তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়ার দাবি করেছেন। তিনি 2024 সালের রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল ম্যাচে একটি দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে টিম ইন্ডিয়াতে নিজের জায়গার জন্য দাবি করেছেন।

Musheer Khan , Ind Vs Eng
Musheer Khan

মুম্বাইয়ের হয়ে খেলতে গিয়ে বরোদার বিপক্ষে ডাবল সেঞ্চুরি করেছেন মুশির। তিনি 357 বলে 18 চারের সাহায্যে 203 রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি আরও বড় ইনিংস খেলতে পারতেন, কিন্তু তিনি অন্য কোনো ব্যাটসম্যানের সমর্থন পাননি এবং পুরো মুম্বাই দল অলআউট হয়ে যায়।

এছাড়াও পড়ুন | IND vs ENG: “রোহিতকে বলো তোমাকে দিয়ে…” চতুর্থ টেস্ট জিততে জয়সওয়ালকে গুরুমন্ত্র দিলেন অনিল কুম্বলে !!

মুশিরের এই ডাবল সেঞ্চুরির সুবাদে মুম্বাই দল তার প্রথম ইনিংসে ৩৮৪ রানের শক্তিশালী স্কোর করতে সফল হয়। উল্লেখ্য, এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও মুশিরের পারফরম্যান্স ছিল প্রশংসনীয়। তিনি 7 ম্যাচে 60 গড়ে 360 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 2 সেঞ্চুরি এবং 1 হাফ সেঞ্চুরি করেন।

শুধু তাই নয়, ঘরোয়া ক্রিকেটে ট্রিপল সেঞ্চুরিও করেছেন তিনি। এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের বিপক্ষে ধর্মশালায় অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের শেষ ম্যাচে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন মুশির। ৭ মার্চ থেকে শুরু হবে এই ম্যাচ।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: সরফরাজ খানের জায়গা নিতে প্রস্তুত তার ছোট ভাই, ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টেস্টে দলে নেবেন এন্ট্রি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন | IND vs ENG: রাঁচি টেস্টের আগে ডাবল ধাক্কা পেল টিম ইন্ডিয়া, জসপ্রিত বুমরাহের পাশাপাশি চতুর্থ ম্যাচ থেকেও ছিটকে গেলেন এই খেলোয়াড় !!

Leave a Comment