আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: ভক্তদের জন্য সুসংবাদ, ইংল্যান্ডের বিরুদ্ধে ধর্মশালা টেস্টে ফিরতে চলেছেন ঋষভ পন্থ !!

Rishabh Pant: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। এই সিরিজে বর্তমানে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে ...

Updated on:

Rishabh Pant: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ (IND vs ENG) রাঁচিতে খেলা হচ্ছে। এই সিরিজে বর্তমানে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে আছে। এমন পরিস্থিতিতে চতুর্থ টেস্ট ম্যাচটি দুই দলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে টিম ইন্ডিয়ার জন্য একটি বড় সুখবর আসছে। 2022 সালের ডিসেম্বরে সড়ক দুর্ঘটনার শিকার হওয়া ঋষভ পন্ত এখন খেলার মাঠে ফিরতে প্রস্তুত। ধরমশালায় সিরিজের শেষ ম্যাচের জন্য ড্যাশিং উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে যোগ দিতে পারেন বলে সম্ভাবনা রয়েছে।

26 বছর বয়সী ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার সেরা উইকেটকিপার ব্যাটসম্যান। বিশেষ করে লাল বলের ক্রিকেটে তার কোনো সমকক্ষ নেই। তিনি তার সংক্ষিপ্ত আন্তর্জাতিক ক্যারিয়ারে অনেক স্মরণীয় ইনিংস খেলেছেন, যা তাকে টিম ইন্ডিয়াতে উইকেটরক্ষক ব্যাটসম্যানের প্রথম পছন্দ করে তোলে।

Rishabh Pant, Ind Vs Eng
Rishabh Pant

কিন্তু দুর্ভাগ্যবশত, 2022 সালের ডিসেম্বরে, তিনি একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন এবং তারপর থেকে দলের বাইরে ছিলেন। তবে এখন ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান টেস্ট সিরিজের শেষ টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন ঋষভ। তার আসা দলের মিডল অর্ডারকে অনেকটাই শক্তিশালী করবে।

আরও পড়ুন | Rishabh Pant: ভক্তদের অপেক্ষার অবসান, এদিন মাঠে ফিরবেন ঋষভ পন্থ, ঘোষণা রিকি পন্টিংয়ের !!

2018 সালে ভারতের হয়ে টেস্ট ক্রিকেটে ঋষভ পন্তের অভিষেক হয়। এখন পর্যন্ত খেলা 33টি টেস্ট ম্যাচে তিনি 43.67 গড়ে 2271 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তার ব্যাট দিয়ে 5 সেঞ্চুরি এবং 11 হাফ সেঞ্চুরি করেছেন। এর মধ্যে কয়েকটি সেঞ্চুরি করেছিলেন ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খুবই কঠিন পরিস্থিতিতে।

এর বাইরে পন্ত ৩০টি ওডিআই ম্যাচে ৩৪.৬ গড়ে ৮৬৫ রান করেছেন এবং ৬৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৯৮৭ রান করেছেন। তরুণ ব্যাটসম্যানের আইপিএল ক্যারিয়ারও দুর্দান্ত। এখন পর্যন্ত তিনি 98 ম্যাচে 34.61 গড়ে 2838 রান করেছেন। এর মধ্যে রয়েছে ১টি সেঞ্চুরি ও ১৫টি হাফ সেঞ্চুরি ইনিংস।

Google, Rishabh Pant, Rishabh Pant: ভক্তদের জন্য সুসংবাদ, ইংল্যান্ডের বিরুদ্ধে ধর্মশালা টেস্টে ফিরতে চলেছেন ঋষভ পন্থ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন | Rishabh Pant: ভক্তদের অপেক্ষার পালা শেষ, শেষ ৩ টেস্টে ফিরছেন ঋষভ পন্থ, বাদ পড়ছেন এই খেলোয়াড় !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.