আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: ভক্তদের অপেক্ষার অবসান, এদিন মাঠে ফিরবেন ঋষভ পন্থ, ঘোষণা রিকি পন্টিংয়ের !!

Updated on:

WhatsApp Group Join Now

Rishabh Pant: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত গত 14 মাস ধরে খেলার মাঠ থেকে দূরে রয়েছেন। ঋষভ টিম ইন্ডিয়ার অন্যতম প্রতিভাবান খেলোয়াড়। এ কারণেই তার ওয়াসপির জন্য অপেক্ষা করছেন ভক্তরা। এই ধারাবাহিকতায়, দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং ঋষভ পান্তের ফিরে আসার বিষয়ে ভক্তদের একটি বড় আপডেট দিয়েছেন। পুরো ব্যাপারটা কী এবং পন্টিং-এর মতে, ঋষভ কবে মাঠে ফিরতে পারবেন তা জানাই।

WhatsApp Group Join Now

প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক এবং দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং তার সাম্প্রতিক বিবৃতিতে ঋষভ পন্তের ফিরে আসার বিষয়ে বড় তথ্য দিয়েছেন। তিনি বলেছেন যে আইপিএল 2024-এ এই তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যানকে অ্যাকশন মোডে দেখা যাবে। পন্টিং বলেছেন,

“ঋষভ তার প্রত্যাবর্তনের বিষয়ে আত্মবিশ্বাসী, তবে আমরা নিশ্চিত নই যে সে কী পরিমাণে পাওয়া যাবে। তিনি সোশ্যাল মিডিয়ায় তার ফিটনেসের ভিডিও পোস্ট করছেন, কিন্তু আমরা আইপিএল 2024-এর প্রথম ম্যাচ থেকে মাত্র ছয় সপ্তাহ দূরে। সে উইকেটকিপিং করতে পারবে কি না সে বিষয়ে আমরা এখনই কিছু বলতে পারছি না।”

Rishabh Pant
Rishabh Pant

তিনি আরও বলেন, “আমি যদি তাকে জিজ্ঞেস করি, সেও উইকেটরক্ষক হিসেবে সব ম্যাচ খেলতে প্রস্তুত থাকবে। তিনি এমন এবং আমরাও তার ফিরে আসার ব্যাপারে আশাবাদী। তিনি একজন দুর্দান্ত খেলোয়াড় এবং আমাদের অধিনায়ক। আমরা আইপিএল 2023-এ তার অনুপস্থিতি অনুভব করেছি। তিনি একটি ভয়ানক দুর্ঘটনার শিকার হয়েছিলেন এবং গত 12-13 মাসে অনেক কিছু অতিক্রম করেছেন। তাদেরই সিদ্ধান্ত নিতে দিন কী করবেন।”

আরও পড়ুন: Rishabh Pant: এই কারণে ভারতীয় দলে ফেরা হচ্ছে না ঋষভ পন্থের, নিজেই করলেন বড় খোলাসা !!

রিকি পন্টিং স্বীকার করেছেন যে গত দুই মৌসুমে দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স ভালো ছিল না। তিনি বলেন, “হ্যারি ব্রুক, মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নার ভালো বিদেশি খেলোয়াড়। মার্শ এবং ডেভি আরও উপরে ব্যাট করবে এবং ব্রুক হবে আমাদের ফিনিশার। অ্যানরিচ নর্টজে, ঝিয়ে রিচার্ডসন, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদব ভালো বোলার। আইপিএল 2024-এর জন্য আমাদের একটি ভালো দল আছে, কিন্তু গত দুই বছর আমাদের জন্য ভালো ছিল না।”

আইপিএল 2023-এ দিল্লি 14টির মধ্যে মাত্র 5টি জিতেছে এবং গ্রুপ পর্বে 9টিতে হেরেছে। পয়েন্ট টেবিলের নবম স্থানে তিনি। একই সময়ে, আইপিএল 2022-এ, নীল জার্সি দল 14 টি ম্যাচের মধ্যে 7 টি জিতেছে এবং একই সংখ্যায় হেরেছে। কিন্তু পয়েন্ট টেবিলে ৫ম স্থানে থেকে নকআউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি তারা।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Rishabh Pant: “আমি প্রস্তুত তবে…” আইপিএলের আগেই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠলেন পন্থ, করলেন বড় মন্তব্য !!

About Author

Leave a Comment

2.