Team India: ইংল্যান্ডকে হারাতে তৃতীয় টেস্ট ম্যাচে বড় ভূমিকা নিতে চলেছে কোহলির হাতে তৈরী এই বোলার !!

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের প্রথম দুই ম্যাচ শেষে সিরিজ ১-১ সমতায়। ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে হবে সিরিজের তৃতীয় ম্যাচ। এই ম্যাচে জিতে সিরিজে এগিয়ে যেতে চায় টিম ইন্ডিয়া। বাকি তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। তৃতীয় টেস্ট ম্যাচে প্লেয়িং ইলেভেনে দেখা যেতে পারে অনেক পরিবর্তন। এই ম্যাচে একজন নতুন বোলারকে সুযোগ দেওয়া যেতে পারে যে টিম ইন্ডিয়ার হয়ে এককভাবে এই ম্যাচ জিতবে।

সিরিজের বাকি তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। দলে ফেরেননি বিরাট কোহলি। ব্যক্তিগত কারণে তাকে আর এই সিরিজে পাওয়া যাবে না। তবে তৃতীয় টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়াকে জয় এনে দেবেন কোহলির এই বোলার। আসলে আকাশ দীপকে দলে জায়গা দিয়েছে বিসিসিআই। আমরা আপনাকে বলি যে আকাশ আইপিএলে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন। এখন তাকে দলে সুযোগ দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে তৃতীয় টেস্ট ম্যাচে প্লেয়িং ইলেভেনে সুযোগ পেলে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ক্রিজে থাকতে দেবেন না তিনি।

Akash Deep, Team India
Akash Deep

আকাশ দীপ ঘরোয়া ক্রিকেটে খুব ভালো বোলিং করেছেন এবং সম্ভবত সে কারণেই তিনি টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়েছেন। তিনি এখন পর্যন্ত 29টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি 3.04 এর চমৎকার ইকোনমিতে 103টি উইকেট নিয়েছেন। এছাড়াও তিনি 28টি লিস্ট এ ম্যাচ খেলেছেন যাতে তিনি 4.82 ইকোনমিতে 42 উইকেট নিয়েছেন। আইপিএলে এখন পর্যন্ত মাত্র ৭টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি নিয়েছেন ৬ উইকেট।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Team India: ২৯ বছর বয়সী এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে বাঁধার সৃষ্টি করেছে, তৃতীয় টেস্টে সুযোগ দেবেন না রোহিত-দ্রাবিড় !!

Leave a Comment