Hardik Pandya: ক্যারিয়ার সংকটে হার্দিক পান্ডিয়ার, রঞ্জি কাঁপানো এই প্লেয়ার ছিনিয়ে নেবেন জায়গা !! 

Hardik Pandya:  ভারতীয় দলের তারকা অলরাউন্ডার দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে। তিনি কবে টিম ইন্ডিয়াতে ফিরবেন তা বলা এখনই কঠিন। তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে বরোদার এই ক্রিকেটার গত বছর আইসিসি বিশ্বকাপ 2023 চলাকালীন একটি ম্যাচে চোট পেয়েছিলেন।

এরপর থেকে ক্রিকেট থেকে দূরে রয়েছেন তিনি। গোড়ালিতে গুরুতর চোট পান তিনি। আসন্ন T20 বিশ্বকাপ 2024-এ হার্দিকের খেলা নিয়ে সংশয় বিবেচনা করে, টিম ম্যানেজমেন্ট তার মতো একজন ম্যাচ উইনার খুঁজবে। তবে এই অনুসন্ধান শেষ। শীঘ্রই ভারতীয় দলে ফিরে আসতে চলেছেন 31 বছর বয়সী এক অলরাউন্ডার।

গত বছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ 2023 চলাকালীন, অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ইনজুরির কারণে টুর্নামেন্টের বাইরে ছিলেন। আসলে বাংলাদেশের বিপক্ষে খেলার সময় চোট পান ৩০ বছর বয়সী এই ক্রিকেটার। এই ম্যাচে টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় বোলিং করার সময় ব্যাটসম্যানের একটি শট থামাতে গিয়ে গোড়ালিতে চোট পান।

Hardik Pandya
Hardik Pandya

এরপর থেকে পেশাদার ক্রিকেট থেকে দূরে রয়েছেন তিনি। 2024 সালের 2 জুন আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, হার্দিকের ফিটনেস নিয়ে একটি বড় প্রশ্ন চিহ্ন রয়েছে।

আরও পড়ুন: Hardik Pandya: “মুম্বাই চা রাজা রোহিত শর্মা…” হার্দিককে দেখেই হিটম্যানের নামে স্লোগান জুড়ে দিলো ভক্তরা

টিম ইন্ডিয়াতে প্রতিভাবান খেলোয়াড়ের অভাব নেই। ঘরোয়া ক্রিকেট খেলার পর, অনেক শক্তিশালী ক্রিকেটার ভারতীয় দলে যোগ দেন এবং সারা বিশ্বে তাদের দক্ষতা প্রমাণ করেন। শিগগিরই মাঠে ফিরতে চলেছেন এমনই এক ম্যাচজয়ী দীপক চাহার। এই 31 বছর বয়সী অলরাউন্ডার ইনজুরি থেকে সেরে উঠেছেন এবং বর্তমানে নেটে প্রচুর ঘাম ঝরাচ্ছেন।

আমরা আপনাকে বলি যে তিনি গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে প্রত্যাবর্তন করেছিলেন। দীপক এখনও পর্যন্ত ১৩টি ওডিআই এবং ২৫টি টি-টোয়েন্টিতে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। সম্প্রতি একটি সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন যে তিনি তার গতি বাড়ানোর পাশাপাশি কিছু নতুন শট অনুশীলন করছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment