IND vs ENG: ক্যারিয়ার শেষ এই তরুণ পেসারের, খারাপ পারফরম্যান্সের কারণে রাহুল দ্রাবিড় দেবেন না কোনো সুযোগ !!

IND vs ENG: আজকাল ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচের একটি বড় সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের প্রথম 2 টেস্ট ম্যাচে দুই দলই একটি করে ম্যাচ জিতেছে। ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ।

এই সময়ে, টিম ইন্ডিয়ার এক তরুণ বোলারকে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, যাকে ভারতীয় দলের নির্বাচকরা অনেক সুযোগ দিয়েছিলেন, কিন্তু সেই খেলোয়াড় সুযোগটি কাজে লাগাতে পারেননি এবং এখন তিনি ভারতীয় দল থেকে বাদ পড়েছেন।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের মধ্যে কিছু ভারতীয় ভক্ত আলোচনা করছেন টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণ, যিনি এই দিন ভারতীয় দলের বাইরে রয়েছেন। যাইহোক, 2024 সালের রঞ্জি ট্রফির একটি ম্যাচে প্রসিদ কৃষ্ণ চোট পেয়েছিলেন।

যার কারণে ঘরোয়া টুর্নামেন্ট থেকেও ছিটকে যেতে হয়েছে তাকে। ভক্তরা বিশ্বাস করেন যে টিম ম্যানেজমেন্ট ভারতীয় দলের তরুণ ফাস্ট বোলারকে অনেক সুযোগ দিয়েছিল কিন্তু তিনি ভাল পারফর্ম করতে ব্যর্থ হয়েছেন। ভক্তদের মতে, টিম ইন্ডিয়াতে কামব্যাক করতে হলে তাকে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করতে হবে।

এছাড়াও পড়ুন: IND vs ENG: এই তরুণ খেলোয়াড়ের প্রতি অবিচার করেই চলেছেন অজিত আগারকার, ম্যাচ না খেলিয়েও দিলেন দল থেকে বাদ !!

Ind Vs Eng, Prasidh Krishna
Prasidh Krishna

টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণ তিন ফরম্যাটেই ভারতীয় দলের হয়ে অভিষেক করেছেন। সম্প্রতি, তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা টেস্ট সিরিজে টেস্ট অভিষেকের সুযোগ পেয়েছিলেন, তবে তার পারফরম্যান্স ছিল খুব সাধারণ, তিনি 2 টেস্ট ম্যাচের 3 ইনিংসে মাত্র 2 উইকেট নিতে পারেন।

এমনকি টি-টোয়েন্টি ফরম্যাটেও বিশেষ কিছু করতে পারেননি তিনি, ৫টি টি-টোয়েন্টি ম্যাচের ৫ ইনিংসে নিয়েছেন মোট ৮ উইকেট। অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে তিনি অত্যন্ত ব্যয়বহুল প্রমাণিত হয়েছিলেন যার কারণে তাকে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হয়েছিল।

ওডিআই ক্রিকেটে, টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণের পারফরম্যান্স ভাল, তিনি 17টি ওডিআই ম্যাচের 17 ইনিংসে বোলিং করে মোট 29টি উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, 12 রানে 4 উইকেট নেওয়া একটি ইনিংসে তার সেরা পারফরম্যান্স।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IND vs ENG: সরফরাজ খানের প্রতি সদয় হলেন ক্যাপ্টেন রোহিত, তৃতীয় টেস্টে নিতে চলেছেন দলে এন্ট্রি !!

Leave a Comment