IND vs ENG: সরফরাজ খানের প্রতি সদয় হলেন ক্যাপ্টেন রোহিত, তৃতীয় টেস্টে নিতে চলেছেন দলে এন্ট্রি !!

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (IND vs ENG)। সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে টিম ইন্ডিয়া সিরিজে ১-১ সমতা করেছে। ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে হবে সিরিজের তৃতীয় ম্যাচ। এই ম্যাচে জিতে সিরিজে এগিয়ে যেতে চায় টিম ইন্ডিয়া। বাকি ম্যাচের জন্য এখনও দল ঘোষণা করেনি বিসিসিআই। কিন্তু তার আগেই অধিনায়ক রোহিত শর্মা পরের ম্যাচে তরুণ ব্যাটসম্যান সরফরাজ খানকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন। এমন পরিস্থিতিতে পরের ম্যাচে প্লেয়িং ইলেভেনে সুযোগ পেতে পারেন সরফরাজ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রবীন্দ্র জাদেজা ও কেএল রাহুলের ইনজুরির পর। দলে ছিলেন সরফরাজ খান, ওয়াশিংটন সুন্দর ও সৌরভ কুমার। কিন্তু তিনজন খেলোয়াড়ের কেউই দ্বিতীয় টেস্ট ম্যাচের একাদশে সুযোগ পাননি। দ্বিতীয় টেস্ট ম্যাচে রজত পতিদারের টেস্ট অভিষেক হয়। তবে এখন তৃতীয় টেস্ট ম্যাচে পতিদারের জায়গায় প্লেয়িং ইলেভেনে সরফরাজকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। ঘরোয়া ক্রিকেটে তিনি তার ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

Sarfaraz Khan, Team India, Ind Vs Eng
Sarfaraz Khan

দ্বিতীয় ম্যাচে জয়ের পর এবার সিরিজের তৃতীয় ম্যাচে জিতে সিরিজে লিড নেওয়ার চেষ্টা করবে টিম ইন্ডিয়া। সিনিয়র দলের খেলোয়াড় বিরাট কোহলির ফেরার বিষয়ে এখনও কোনো আপডেট নেই। এমন পরিস্থিতিতে তাকে ছাড়াই আবারো মাঠে নামতে হতে পারে দলকে। ফর্মে রয়েছেন দলের তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল। এমতাবস্থায় তৃতীয় ম্যাচেও তার কাছ থেকে একই প্রত্যাশা করা হবে। এই সিরিজে রান করতে পারেননি অধিনায়ক রোহিত শর্মা। এখন তার ব্যাট থেকেও রানের অপেক্ষায় থাকবেন ভক্তরা।

আরও পড়ুন: IND vs ENG: রাজকোট টেস্টেই বিদায় নিচ্ছেন এই ভারতীয় খেলোয়াড়, টিম ইন্ডিয়া থেকে অবসর নেবেন !!

Leave a Comment