Shreyas Iyer: শ্রেয়াস আইয়ারের জন্যই ধ্বংস হচ্ছে এই তারকা ব্যাটসম্যানের ক্যারিয়ার, বাধ্য হয়ে নিতে হবে অবসর !!

Shreyas Iyer: শ্রেয়াস আইয়ার: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vsENG) 5 টেস্ট ম্যাচ সিরিজের প্রথম 2 টেস্ট ম্যাচে ভারতীয় দলের ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের ব্যাট সম্পূর্ণ নীরব ছিল। দুই ম্যাচেই হাফ সেঞ্চুরি করতে পারেননি ভারতীয় ব্যাটসম্যানরা। শ্রেয়াস সম্পর্কে বলা হচ্ছে যে তিনি আসন্ন ম্যাচগুলিতেও ভারতীয় দলের অংশ হতে পারেন, তবে ভক্তরা বিশ্বাস করেন যে তিনি যদি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা পান তবে তিনি টিম ইন্ডিয়ার প্রতিশ্রুতিশীল খেলোয়াড় হবেন। বাইরে বসতে হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Shreyas Iyer, Ind Vs Eng
Shreyas Iyer

সরফরাজ খান (Shreyas Iyer) ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেয়েছিলেন (IND vs ENG)। দ্বিতীয় টেস্ট ম্যাচে তাকে সুযোগ না দিয়ে রজত পতিদারকে অভিষেকের সুযোগ দেওয়া হলেও তিনি ভালো পারফর্ম করতে পারেননি।

তবে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল ফেরার পর তৃতীয় টেস্ট ম্যাচ থেকে বাদ পড়তে পারেন রজত পতিদার। অন্যদিকে, শ্রেয়াস আইয়ার যদি টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে আবার জায়গা পান, তাহলে টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় সরফরাজ খানকে বসতে হতে পারে।

আরও পড়ুন: Shreyas Iyer: তৃতীয় টেস্ট থেকে ছিটকে যাচ্ছেন শ্রেয়াস আইয়ার, দলে এন্ট্রি নিচ্ছেন ‘রঞ্জি’ কাঁপানো ব্যাটসম্যান !!

Sarfaraz Khan
Sarfaraz Khan

টেস্ট ক্রিকেটে বিশেষ কিছু দেখাতে পারছেন না ভারতীয় দলের টেকার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করে ভারতীয় ব্যাটসম্যান তার টেস্ট ক্যারিয়ারে দুর্দান্ত শুরু করেছিলেন, কিন্তু বর্তমানে তিনি এই ফর্ম্যাটে খুব খারাপ পারফর্ম করছেন। টেস্টের শেষ ১৩ ইনিংসে শ্রেয়াস আইয়ারের ব্যাটে মাত্র ২১৬ রান হয়েছে।

যেখানে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা সিরিজে (IND vs ENG), শ্রেয়াস আইয়ার 2 টেস্ট ম্যাচের 4 ইনিংসে 26 গড়ে মাত্র 104 রান করতে সক্ষম হয়েছেন। তার খারাপ পারফরম্যান্স দেখে ভক্তরা বিশ্বাস করেন যে তরুণ ব্যাটসম্যান সরফরাজ খানকে তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের বাইরে রেখে অভিষেকের সুযোগ দেওয়া যেতে পারে।

আরও পড়ুন: IND vs ENG: সরফরাজ খানের প্রতি সদয় হলেন ক্যাপ্টেন রোহিত, তৃতীয় টেস্টে নিতে চলেছেন দলে এন্ট্রি !!

Leave a Comment