Shubman Gill: ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন শুভমান গিল, মাত্র ৪ ম্যাচ খেলে রোহিত শর্মার ছোট ভাই নিচ্ছেন এন্ট্রি !!

Shubman Gill: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের প্রথম দুটি ম্যাচে (IND vs ENG) উভয় দলই একটি করে ম্যাচ জিতেছে। যদিও শেষ ৩টি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াড এখনও ঘোষণা করা হয়নি, তবে আশা করা হচ্ছে ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করবেন।

এদিকে, ভক্তদের মধ্যে জোর আলোচনা চলছে যে দ্বিতীয় টেস্ট ম্যাচে চোট পাওয়া ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান শুভমান গিল আসন্ন ম্যাচের বাইরে হতে পারেন। ভারতীয় দলের নির্বাচকরা যে কোনো সময় ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5 টেস্ট ম্যাচ সিরিজের বাকি 3 ম্যাচের জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন।

এদিকে, ভারতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান শুভমান গিল দ্বিতীয় টেস্ট ম্যাচে চোট পেয়েছিলেন বলে কিছু ভক্তদের মধ্যে খুব দ্রুত আলোচনা হচ্ছে। যার কারণে ম্যাচের চতুর্থ দিনেও তিনি ফিল্ডিংয়ে আসেননি, ভক্তরা বিশ্বাস করেন যে বাছাইয়ের আগে যদি তিনি তার ফিটনেস প্রমাণ করতে না পারেন, তাহলে ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিতব্য সিরিজ থেকে তাকে ছিটকে যেতে হতে পারে।

Shubman Gill
Shubman Gill

আমরা যদি শুভমান গিলের ফিটনেস নিয়ে কথা বলি, তবে বিসিসিআই তার ফিটনেস নিয়ে কোনও অফিসিয়াল আপডেট দেয়নি। ভারত ও ইংল্যান্ডের (IND vs ENG) মধ্যকার ৫টি টেস্ট ম্যাচ সিরিজের বাকি ৩টি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণার আগে ভারতীয় ব্যাটসম্যান শুভমান গিল আউট হলে ভক্তরা বিশ্বাস করেন।

তাই তার জায়গায় ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান তিলক। ভার্মাকে ভারতীয় দলের স্কোয়াডে বাছাই করা হতে পারে, এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন কয়েকজন ভক্ত। তিলক ভার্মার বর্তমান ফর্ম খুবই চমৎকার, তিনি 2024 সালের রঞ্জি ট্রফির প্রথম ম্যাচে সেঞ্চুরিও করেছিলেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Shubman Gill: সেঞ্চুরি করার পরেও তৃতীয় টেস্টের বাইরে শুভমান গিল, তার জায়গা ছিনিয়ে নেবেন বিশ্বকাপ জয়ী খেলোয়াড় !!

Leave a Comment