IND vs ENG: এই তরুণ খেলোয়াড়ের প্রতি অবিচার করেই চলেছেন অজিত আগারকার, ম্যাচ না খেলিয়েও দিলেন দল থেকে বাদ !!

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ (IND vs ENG) 15 ফেব্রুয়ারি 2024 থেকে রাজকোটে খেলা হবে। ভারতীয় দলের নির্বাচকরা বাকি ৩টি টেস্ট ম্যাচের জন্য রোহিত শর্মার নেতৃত্বে ১৭ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছেন।

শেষ ৩টি টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে ভারতীয় দলের কোনো খেলোয়াড়ের নাম নেই, যিনি প্রথম দুটি টেস্ট ম্যাচের স্কোয়াডে অন্তর্ভুক্ত ছিলেন কিন্তু দুটি টেস্টেই তাকে চূড়ান্ত-১১-এ অন্তর্ভুক্ত করা হয়নি। ম্যাচ, তা সত্ত্বেও ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়নি এই খেলোয়াড়কে।টিম ইন্ডিয়ার স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল।

ভারতীয় দলের নির্বাচকরা ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) 5 টেস্ট ম্যাচ সিরিজের বাকি 3টি টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করেছে। তরুণ ফাস্ট বোলার আভেশ খান, যিনি প্রথম 2 টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত ছিলেন, শেষ 3 টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলে নির্বাচিত হননি।

যেমনটি আমরা আপনাকে আগেই বলেছি যে এই সিরিজের প্রথম 2 টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে ফাস্ট বোলারকে অন্তর্ভুক্ত করা হয়নি, তার পরেও তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। যদিও আভেশ খান, ভারতীয় দলের স্কোয়াডে থাকা সত্ত্বেও, 2024 সালের রঞ্জি ট্রফিতে তার দল মধ্যপ্রদেশের হয়ে খেলতে দেখা গেছে।

আরও পড়ুন: IND vs ENG: KS ভারতের উপর ভরসা নেই রাহুল দ্রাবিড়ের, শেষ ৩ টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন এই মারকুটে উইকেট রক্ষক ব্যাটসম্যান !!

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার আভেশ খানকে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) সিরিজের শেষ 3 টেস্ট ম্যাচের জন্য দল থেকে বাদ দেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় ফাস্ট বোলার আভেশ খানকেও টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

Ind Vs Eng, Avesh Khan
Avesh Khan

আভেশ খান এখনও ভারতীয় দলের হয়ে টেস্ট অভিষেক করেননি তবে তার প্রথম শ্রেণির পারফরম্যান্স দুর্দান্ত, 40টি প্রথম শ্রেণির ম্যাচের 70টি ইনিংসে বোলিং করার সময় তিনি 155 উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, তিনি 8 বার নিজের নামে 5 উইকেট নিয়েছেন, 24 রানে 4 উইকেট নেওয়া এখন পর্যন্ত তার সেরা পারফরম্যান্স।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটি টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা, সুযোগ পেলেন না কোহলি-আইয়ার !!

Leave a Comment