IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটি টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা, সুযোগ পেলেন না কোহলি-আইয়ার !!

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচ সিরিজের বাকি তিনটি টেস্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া ইংল্যান্ডের বিপক্ষে বাকি তিনটি টেস্ট ম্যাচ থেকেও বাদ পড়েছেন শ্রেয়াস আইয়ার।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চলছে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। আগামী সপ্তাহে ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে বর্তমানে ১-১ সমতা রয়েছে। এমন পরিস্থিতিতে রাজকোটে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় টেস্ট ম্যাচটি দুই দলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ।

Ind Vs Eng, Virat Kohli And Shreyas Iyer
Virat Kohli And Shreyas Iyer

শুক্রবার নির্বাচকদের অনলাইন বৈঠকে বিরাট কোহলি জানিয়েছিলেন যে ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্ট ম্যাচের জন্য তিনি ভারতীয় টেস্ট দলের অংশ হতে পারবেন না। শ্রেয়াস আইয়ার পিঠে শক্ত হয়ে যাওয়া এবং কুঁচকির অংশে ব্যথার অভিযোগ করেছিলেন।

রবীন্দ্র জাদেজা এবং কেএল রাহুল ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্ত হয়েছেন, তবে তাদের অংশগ্রহণ নির্ভর করবে বিসিসিআই মেডিকেল টিমের ফিটনেস ক্লিয়ারেন্সের উপর। রবীন্দ্র জাদেজা এবং কেএল রাহুল দুজনেই ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে খেলেননি।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

এছাড়াও পড়ুন: IND vs ENG: এই তরুণ খেলোয়াড়ের প্রতি অবিচার করেই চলেছেন অজিত আগারকার, ম্যাচ না খেলিয়েও দিলেন দল থেকে বাদ !!

Leave a Comment