আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: অধিনায়ক শ্রেয়সকে বদলি করতে প্রস্তুত শাহরুখ খান, নিজের জামাইকে বানাতে চলেছেন ক্যাপ্টেন !!

IPL 2024: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচের সিরিজ (IND vs ENG) শেষ হওয়ার পরে, বিশ্বের বৃহত্তম লীগ আইপিএল 2024 ভারতে শুরু হবে। এদিকে, ...

Updated on:

IPL 2024: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচের সিরিজ (IND vs ENG) শেষ হওয়ার পরে, বিশ্বের বৃহত্তম লীগ আইপিএল 2024 ভারতে শুরু হবে। এদিকে, ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় যিনি আইপিএল 2024-এর জন্য কেকেআর-এর অধিনায়কত্ব করতে চলেছেন, কিন্তু এরই মধ্যে ভারতীয় দলের ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার ইনজুরিতে পড়েছেন বলে খবর আসছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যার পরে ভক্তদের মধ্যে আলোচনা তীব্র হয়েছে যে আইপিএল 2024-এ শাহরুখ খানের সহ-মালিকানাধীন আইপিএল দল কেকেআর-এর অধিনায়কত্ব করবেন কে? আইপিএল 2024 শুরু হতে খুব কম সময় বাকি আছে, এদিকে টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের চোটের খবর বেরিয়ে আসছে। আইপিএল 2023 এর ঠিক আগে, শ্রেয়াস আইয়ার চোটের কারণে পুরো আইপিএল মরসুম মিস করেছিলেন, এখন আবারও একই পরিস্থিতি ঘটছে বলে মনে হচ্ছে।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: অধিনায়ক শ্রেয়সকে বদলি করতে প্রস্তুত শাহরুখ খান, নিজের জামাইকে বানাতে চলেছেন ক্যাপ্টেন !!

Nitish Rana And Shreyas Iyer, Ipl 2024, Kkr
Nitish Rana And Shreyas Iyer

ভারতীয় ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে আইপিএল 2024-এর জন্য কলকাতা নাইট রাইডার্সের (KKR) অধিনায়ক করা হয়েছে। ভক্তরা বিশ্বাস করেন যে শ্রেয়াস আইয়ার যদি আইপিএল 2024 এর আগে ফিট না হন তবে তার জায়গায় নীতীশ রানাকে দলের অধিনায়ক করা যেতে পারে।

আরও পড়ুন: IPL 2024: সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান হৈচৈ দেখে বড় পদক্ষেপ নিল MI, হার্দিক-রোহিতকে নয় বরং ক্যাপ্টেন করা হলো এই প্লেয়ারকে !!

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের অনুপস্থিতিতে, কেকেআর দল নীতীশ রানাকে আইপিএল 2023-এ তার দলের অধিনায়ক করেছিল। নীতীশ রানার নেতৃত্বে, দলটি প্লে অফে পৌঁছতে পারেনি তবে আইপিএল চলাকালীন অনেক অনুষ্ঠানে দুর্দান্ত পারফর্ম করেছে। KKR দল আইপিএল 2024-এর জন্য নীতীশ রানাকে তার সহ-অধিনায়ক হিসাবে ঘোষণা করেছে।

শ্রেয়াস আইয়ার যদি ইনজুরির কারণে আইপিএল 2024-এ অংশগ্রহণ করতে না পারেন, তাহলে নীতীশ রানাকে কেকেআর দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। নীতীশ রানা বর্তমানে 2024 সালের রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফর্ম করছে এবং তার দল উত্তরপ্রদেশের হয়ে খেলার সময় সেঞ্চুরিও করেছিলেন।

Google, Ipl 2024, Ipl 2024: অধিনায়ক শ্রেয়সকে বদলি করতে প্রস্তুত শাহরুখ খান, নিজের জামাইকে বানাতে চলেছেন ক্যাপ্টেন !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author

Leave a Comment

2.