Rishabh Pant: এই কারণে ভারতীয় দলে ফেরা হচ্ছে না ঋষভ পন্থের, নিজেই করলেন বড় খোলাসা !!

Rishabh Pant: ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ২০২২ সালের ডিসেম্বর থেকে ভারতীয় দলের বাইরে রয়েছেন। ভক্তরা ভারতীয় ব্যাটসম্যান ঋষভ পান্তের ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তবে কিছু ক্রিকেট ভক্ত বিশ্বাস করেন যে ঋষভ পন্তের জন্য ভারতীয় দলে ফেরা খুবই কঠিন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভক্তদের মতে, তার পক্ষে প্রত্যাবর্তন করা আর সহজ নয় এবং এর পিছনে একটি বিশেষ কারণ রয়েছে, যার কারণে ঋষভ পান্তের পক্ষে ভারতীয় দলে ফিরে আসা কঠিন হয়ে পড়েছে।

ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান 2022 সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনার পর থেকে ভারতীয় দলের বাইরে রয়েছেন। ভক্তরা তার মাঠে ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন কিন্তু এরই মধ্যে কিছু ভক্ত আলোচনা করছেন যে ভারতীয় দলের ব্যাটসম্যান ঋষভ পন্তের পক্ষে টিম ইন্ডিয়াতে ফেরা আর সহজ নয়।

ভক্তরা বিশ্বাস করেন যে ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল ক্রমাগত দুর্দান্ত পারফর্ম করছেন এবং উইকেটরক্ষক হিসাবে টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। কেএল রাহুলের অধীনে ভারতীয় দলে প্রত্যাবর্তন করা এখন কঠিন হয়ে পড়েছে ঋষভ পান্তের জন্য।

Rishabh Pant, Ind Vs Eng
Rishabh Pant

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত সম্পর্কে বলা হচ্ছে, ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত আইপিএল 2024-এ ক্রিকেট মাঠে ফিরতে পারেন। ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত যদি আইপিএল 2024 এর আগে তার ফিটনেস প্রমাণ করেন তবে তাকে আইপিএল 2024-এ তার দল দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে, তবে ভক্তরা বিশ্বাস করেন যে তিনি এখন ভারতীয় দলে ফিরে আসবেন। এটি করতে হলে তাকে দুর্দান্ত পারফর্ম করতে হবে। আইপিএল 2024 এ।

আরও পড়ুন: Rishabh Pant: “আমি প্রস্তুত তবে…” আইপিএলের আগেই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠলেন পন্থ, করলেন বড় মন্তব্য !!

Leave a Comment