Team India: BCCI’এর টাকা দিনরাত উপভোগ করছেন এই প্লেয়ার, চোটের নাটক করে খেলছেন না কোনো ম্যাচ !!

Team India: টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ডের সাথে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। এই সিরিজে অনেক খেলোয়াড় আছেন যারা দলের অংশ নন। ইনজুরির কারণে দলের বাইরে রয়েছেন এই খেলোয়াড়রা। কিন্তু দলের বাইরে থাকা সত্ত্বেও বিসিসিআই এই খেলোয়াড়দের বেতন দিচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বিসিসিআই সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড। এমন পরিস্থিতিতে বোর্ডের কাছে টাকার অভাব নেই। এর পরিপ্রেক্ষিতে দলের একজন খেলোয়াড় আছেন যিনি ইনজুরির অজুহাত দেখিয়ে বিসিসিআইয়ের পুরো বেতন নিচ্ছেন এবং বোর্ডের চোখে ধুলো দিচ্ছেন।

টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া দীর্ঘদিন ধরে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। ২০২৩ সালের বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে গোড়ালিতে চোট পান তিনি। এরপর থেকে ক্রিকেট থেকে দূরে তিনি। তিনি বর্তমানে এনসিএ বেঙ্গালুরুতে ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন এবং প্রত্যাবর্তনের জন্য কঠোর ঘাম ঝরছেন।

Hardik Pandya, Team India
Hardik Pandya

এই সময়ে, বিসিসিআই তাকে সম্পূর্ণ অর্থ প্রদান করছে যখন তিনি এমনকি ক্রিকেট খেলছেন না। আমরা আপনাকে বলি যে হার্ড বিসিসিআই-এর চুক্তি তালিকায় এ গ্রেডে রয়েছে। বছরে তিনি পাচ্ছেন ৫ কোটি রুপি।

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া চার মাসেরও বেশি সময় ধরে দলের বাইরে। তার পায়ের গোড়ালির ইনজুরির বিষয়ে বলা হয়েছিল, শিগগিরই ফিরবেন তিনি। কিন্তু এখনও ইনজুরির সঙ্গে লড়াই করছেন। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন যাতে তাকে জিমে ঘামতে দেখা যায়।

একাধিক গণমাধ্যমে এ দাবি করা হয়েছে। তিনি আইপিএল 2024-এ ফিরে আসতে পারেন। আইপিএলের পরে, তিনি 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপেও ফিরে আসতে পারেন। হার্দিক টি-টোয়েন্টি ফরম্যাটে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে প্রমাণিত হতে পারেন।

আরও পড়ুন: Team India: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় সব সময় মাদক সেবন করেন, নাম জানলে হবেন অবাক !!

Leave a Comment