Team India: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় সব সময় মাদক সেবন করেন, নাম জানলে হবেন অবাক !!

Team India: রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল আজকাল ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের একটি গুরুত্বপূর্ণ সিরিজ খেলছে। এই সিরিজের প্রথম ম্যাচে বেন স্টোকসের নেতৃত্বে ইংল্যান্ড দল টিম ইন্ডিয়াকে ২৮ রানে হারিয়েছে। এরপর ভারতীয় দলের পারফরম্যান্স নিয়ে ভক্তদের মধ্যে তুমুল সমালোচনা হচ্ছে। এদিকে, ভক্তরা টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড়ের কথা বলছেন যাকে ড্রাগ নিতে দেখা গেছে, টিম ইন্ডিয়ার সেই খেলোয়াড়ের নাম শুনলে আপনি চমকে যাবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ইংল্যান্ড এবং ভারতের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজে (ENG বনাম IND) খেলা চলাকালীন ভারতীয় দলের খেলোয়াড় যে মাদক সেবন করেছিল সে সম্পর্কে ভক্তরা আলোচনা করছেন, সেই খেলোয়াড়টি আর কেউ নয়, ভারতীয় দলের সবচেয়ে সফল খেলোয়াড়।

Ms Dhoni,Team India
Ms Dhoni

অধিনায়ক হলেন এমএস ধোনি। যাকে সম্প্রতি একটি অনুষ্ঠানে হুক্কা ধূমপান করতে দেখা গেছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমএস ধোনির এই ভিডিওটি দেখার পরে, ভক্ত সহ ক্রিকেট বিশ্বের লোকেরা হতবাক হয়েছিলেন, কিছু ভক্ত তার কাজের সমালোচনাও করেছিলেন।

টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে দলের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে বিবেচনা করা হয়। তার নেতৃত্বে, ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ 2007, বিশ্বকাপ 2011 এবং চ্যাম্পিয়ন্স ট্রফি 2013-এর শিরোপা দখল করে। যদি আমরা তাকে একজন খেলোয়াড় হিসাবে দেখি, তার পারফরম্যান্স দুর্দান্ত, তিনি 90 টেস্ট ম্যাচের 144 ইনিংসে 38.09 গড়ে 4876 রান করেছেন।

ওডিআই ক্রিকেটে তার পরিসংখ্যান চমৎকার, তিনি 350 ওডিআই ম্যাচের 297 ইনিংসে 50.58 গড়ে 10773 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 10টি সেঞ্চুরি এবং 73টি হাফ সেঞ্চুরি করেছেন, তার 183 রানের ইনিংসটি ছিল তার ক্যারিয়ারের সেরা ইনিংস।

টি-টোয়েন্টি ক্রিকেটে, তিনি 98টি ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তিনি 85 ইনিংসে ব্যাট করার সময় 37.6 গড়ে 1617 রান করেছিলেন। এমএস ধোনিকে (MS Dhoni) ভারতীয় দলের সেরা খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়।

আরও পড়ুন: Team India: শুধু সরফরাজ নয়, রঞ্জি ট্রফিতে ভালো খেলেও ভারতীয় দলে জায়গা হয়নি এই ৫ অভাগার, তালিকায় ১ বাঙালি !!

Leave a Comment