Rinku Singh: দ্বিতীয় টেস্টের আগে ফ্লপ রিংকু সিং, এই দলের বিপক্ষে খেলতে গিয়ে শূন্য রানে হলেন আউট !! 

Rinku Singh: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি 2রা ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার থেকে বিশাখাপত্তনমে শুরু হতে চলেছে। হায়দরাবাদ টেস্টে হারের পর রোহিত অ্যান্ড কোম্পানি এই ম্যাচে কামব্যাক করার চেষ্টা করবে। এই ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে পাওয়া যাবে না। তার জায়গায় দলে নেওয়া হয়েছে রজত পতিদারকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার আগে রজত ইন্ডিয়া এ-এর হয়ে খেলছিলেন। এমন পরিস্থিতিতে, রজত টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার পর, সাদা বলের ক্রিকেটে ঢেউ তোলা রিংকু সিংকে ভারত এ-তে অন্তর্ভুক্ত করা হয়। কিন্তু এখানে রিংকু তার প্রথম ম্যাচেই ফ্লপ প্রমাণ করেছেন।

Rinku Singh
Rinku Singh

ভারত এ এবং ইংল্যান্ড লায়ন্সের মধ্যে অনানুষ্ঠানিক টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি হচ্ছে আহমেদাবাদে। এই ম্যাচের প্রথম ইনিংসে শূন্য রানে আউট হন রিংকু সিং। তিনি ৪ বল মোকাবেলা করলেও পঞ্চম বলে এলবিডব্লিউ আউট হন।

রিংকুর কাছ থেকে আশা করা হয়েছিল যে তিনি ভারত ‘এ’-এর বিপর্যস্ত ইনিংস সামলাবেন, কিন্তু তা হয়নি। সম্ভবত এই কারণেই ইনিংসে ১৯২ রানে গুটিয়ে যায় গোটা ভারতীয় দল। ইংল্যান্ডের হয়ে ম্যাথিউ পট সর্বোচ্চ ৬ উইকেট নেন। ম্যাথুও রিংকুকে শিকার করেছে। তিনি ছাড়াও ব্রেডেন কার্সও নিয়েছেন ৪ উইকেট।

রিংকু সিং আইপিএল 2023-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছিলেন। গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচে শেষ ওভারে টানা ৫টি ছক্কা মেরে দলকে স্মরণীয় জয় এনে দেন। এর পরে, তিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেকের সুযোগ পান এবং তার দুর্দান্ত ফর্ম এখনও অব্যাহত রয়েছে।

রিংকু এখন পর্যন্ত খেলা 15 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 89.0 গড়ে এবং 176.24 স্ট্রাইক রেটে 356 রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে করেছেন ২টি হাফ সেঞ্চুরি। এছাড়া রিংকু ২টি ওডিআই ম্যাচে ৫৫ রান করেছেন।

আরও পড়ুন: Rinku Singh: ধোনি-বিরাট নয়, এই কিংবদন্তি হলেন রিঙ্কুর সাহায্যের হাত !!

Leave a Comment