আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shikhar Dhawan: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শিখর ধাওয়ান, এই সুন্দরীর সঙ্গে ঘুরবেন সাতপাক !!

WhatsApp Group Join Now Shikhar Dhawan: অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান আজকাল টিম ইন্ডিয়ার বাইরে। তিনি তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ২০২২ সালের ডিসেম্বরে। যাইহোক, ধাওয়ান ...

Updated on:

WhatsApp Group Join Now

Shikhar Dhawan: অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান আজকাল টিম ইন্ডিয়ার বাইরে। তিনি তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ২০২২ সালের ডিসেম্বরে। যাইহোক, ধাওয়ান তার ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তার সাম্প্রতিক পোস্টের পরে আবারও খবরে রয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তিনি বলেছিলেন যে তার প্রাক্তন স্ত্রী আয়েশা মুখার্জির সাথে বিবাহবিচ্ছেদের কারণে তিনি তার ছেলে জোরওয়ারের সাথে দেখা করতে পারছেন না। এরই মধ্যে শিখর ধাওয়ান সম্পর্কিত আরও একটি বড় খবর বেরিয়ে আসছে। তার জীবনে নতুন মেয়ে এসেছে। শুধু তাই নয়, খুব শীঘ্রই তাকে দ্বিতীয়বার বিয়ে করতে পারেন ধাওয়ান। আসুন আপনাদের বলি পুরো বিষয়টি কি?

Shikhar Dhawan
Shikhar Dhawan | Image: Twitter

সম্প্রতি শিখর ধাওয়ান একটি পডকাস্ট শো ‘হিউম্যানস অফ বম্বে পডকাস্ট’-এ অংশ নিয়েছিলেন। এতে তিনি তার ব্যক্তিগত ও পেশাগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন। কিন্তু একই শোতে, তিনি এমন কিছু বলেছিলেন যা ভক্তদের তার দ্বিতীয় বিয়ে সম্পর্কে ইঙ্গিত দিচ্ছে।

আসলে, ধাওয়ান হোস্ট কারিশমা মেহতার সাথে ‘আকর্ষণ নিয়ম’ সম্পর্কে কথা বলেছিলেন এবং এই সময় কারিশমার সাথে ফ্লার্টও করেছিলেন। দুজনের মধ্যে কী হয়েছিল, আসুন আপনাদের বলি।

হোস্ট কারিশমা মেহতা বলেন, ‘আকর্ষণ আইন’-এর কথা উঠলে আমিও তা মেনে চলি। সম্প্রতি আমি এই বিষয়ে পিএইচডি নিয়ে একটি কর্মশালায় অংশগ্রহণ করেছি। এ নিয়ে ধাওয়ান বলেন, ‘আপনি কি আমাকেও আকর্ষণ করেছেন?’ এরপর কারিশমা বলেন, ‘আমি নিশ্চিত যে এই সাক্ষাৎকারটি শতভাগ আকর্ষণের কেন্দ্র।’

শিখর ধাওয়ান এবং কারিশমার কথোপকথন থেকে মনে হচ্ছে তারা দুজনেই খুব ঘনিষ্ঠ এবং সম্ভবত দুজনেই একে অপরকে ডেট করছেন। যেখানে আমরা শিখর ধাওয়ানের আন্তর্জাতিক ক্যারিয়ার সম্পর্কে কথা বলি, তার শেষ কয়েকটি আন্তর্জাতিক ইনিংস ভাল যায়নি, তবে তার অভিজ্ঞতার সাহায্যে তিনি সহজেই বড় ইনিংস খেলার ক্ষমতা রাখেন।

Shikhar Dhawan
Shikhar Dhawan

ধাওয়ান 167টি ওডিআই ম্যাচে নীল জার্সি দল (টিম ইন্ডিয়া) প্রতিনিধিত্ব করেছেন, যেখানে তিনি 44.11 গড়ে 6793 রান করেছেন। এছাড়া ১৭টি সেঞ্চুরি ও ৩৯টি হাফ সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে।

বাঁহাতি এই ব্যাটসম্যান 34 টেস্ট ম্যাচে 40.61 গড়ে 2315 রান করেছেন। লাল বলের ক্রিকেটেও তিনি ৭টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি করেছেন। একই সঙ্গে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেও গাব্বরের পারফরম্যান্স ভালো হয়েছে। 11টি হাফ সেঞ্চুরির সাহায্যে 68 ম্যাচে 1759 রান করেছেন তিনি।

আরও পড়ুন: Shikhar Dhawan: জাতীয় দল থেকে ব্রাত্য শিখর! নির্বাচকদের উপর ক্ষুব্ধ হয়ে নিলেন এই সিদ্ধান্ত !!
About Author

Leave a Comment

2.