Shikhar Dhawan: জাতীয় দল থেকে ব্রাত্য শিখর! নির্বাচকদের উপর ক্ষুব্ধ হয়ে নিলেন এই সিদ্ধান্ত !!

একাধিক বার সাদা বলের ক্রিকেটে রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে জুটি বাঁধতেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। পরস্পর পরস্পরের কাঁধে কাঁধ মিলিয়ে দলকে একাধিক বার জয়ও এনে দিয়েছেন এই দুই মহান ক্রিকেট সতীর্থ। তবে তাঁকে জাতীয় দল থেকে দূরে রাখা নিয়ে দুরে রাখা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন ধাওয়ান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এবং তাঁদের সেই শূন্যস্থানে জায়গা করে নিয়েছে শুভমন গিল (Subhman Gill), যশস্বী জয়সওয়ালদের (Yashaswi Jaisawal) মতো তরুণ ক্রিকেটাররা। সর্বশেষ ম্যাচ ছিল ২০২২ সালে, ভারতের হয়ে বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজ। তারপর নির্বাচকদের ডাক পাননি শিখর। এশিয়ান গেমসের (Asian Games) দলে সুযোগ না পাওয়ায় হতবাক তিনি।

Shikhar Dhawan
Shikhar Dhawan

তাঁর কথায়, “এশিয়াডের দলে নিজের নাম না দেখে খুবই অবাক হয়েছিলাম। তবে তখন নিশ্চয়ই নির্বাচকদের ভাবনাচিন্তা আলাদা ছিল। সেটা মেনে নিতেই হবে। কোনও নির্বাচকের সঙ্গেই নিজের ভবিষ্যত নিয়ে কথা হয়নি। আমি নিয়মিত এনসিএ-তে (জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি) যাই। ওখানে সময়টা উপভোগ করি। দারুণ পরিষেবা রয়েছে ওখানে।”

ধাওয়ান ভারতের হয়ে মোট ১৬৭ টি ওডিআই ম্যাচ খেলেছেন যাতে তিনি ৪৪.১১ গড়ে ব্যাটিং করে ৬৯৭৩ রান করেছেন। যার মধ্যে ১৭ টি সেঞ্চুরি ও ৩৯ টি হাফ সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে।

Shikhar Dhawan: প্রতারণার শিকার হলেন শিখর ধাওয়ান, শীঘ্রই নেবেন অবসর !!

Leave a Comment