Shreyas Iyer: আফগানিস্তান সিরিজ়‌ থেকে বাদ! মুখ খুললেন শ্রেয়স, জানালেন আসল কারণ !!

Shreyas Iyer: ‘শৃঙ্খলা ভাঙা’র মতো অভিযোগ ও দক্ষিণ আফ্রিকা সফরে উন্নত মানের ফল না হওয়ার সাঁড়াশি চাপের ফলস্বরুপ ভারতের মাটিতে আফগানিস্তান সিরিজ় থেকে বাদ পড়েছেন নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ক্রিকেটার শ্রেয়স আয়ার (Shreyas Iyer)। অবশেষে সেই প্রসঙ্গে মুখ খুললেন এই ক্রিকেটার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সোমবার অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে রঞ্জি ম্যাচে ৪৮ রান করেছেন শ্রেয়স। সঙ্গে মুম্বই পেয়েছে বিজেতা দলের খেতাপ। এর পরই শ্রেয়স জানান, বর্তমানে বাঁচতে ভালবাসেন তিনি। নির্দেশ অনুসারে তাঁর দায়িত্ব পালন করেছেন তিনি। এবং তিনি যেটা করেছেন তাতে তিনি খুশি। রঞ্জি খেলতে এসে দলকে ম্যাচ জেতানো দায়িত্ব তাঁর ছিল। সেটাই সে করেছে। তবে নির্বাচন তাঁর নিয়ন্ত্রণে নেই, একথাও স্পষ্ট করেন তিনি।

Shreyas Iyer
Shreyas Iyer

শ্রেয়সকে ইংল্যান্ড সিরিজ়ে প্রথম দুই টেস্টে নির্বাচন করা হলেও এখনই এই বিষয় নিয়ে মাথা ঘামাচ্ছেন না তিনি। তাঁর কথায়, “একটা ম্যাচ ধরে এগোনোই ভাল। এখনই পাঁচ ম্যাচের সিরিজ়‌ নিয়ে ভাবতে চাই না। প্রথম দুটো ম্যাচের দল হয়েছে। আমার কাজ হল প্রথম দুটো ম্যাচে ভাল খেলে বাকি ম্যাচগুলো নিয়ে ভাবা।

এর পাশাপাশি ইংল্যান্ডের সামনে যে ঘূর্ণি পিচ দেওয়া হবে সেই ভাবনায় মান্যতা দিয়েই ক্রিকেটার জানাচ্ছেন, “আমার মনে হয় ঘূর্ণি পিচেই খেলা হবে। সেখানে ভাল খেলা তো রয়েছেই। তা ছাড়া নিজের ম্যাচ ফিটনেস, মাঠে দীর্ঘ সময় ধরে ফিল্ডিং করা, এগুলো নিয়েও ভাবতে হবে। চোটের পর বিশেষ করে বেশি ক্ষণ মাঠে ফিল্ডিং করতে সমস্যা হয়েছে। রঞ্জিতে দারুণ ভাবে প্রস্তুতি নিলাম।

Shreyas Iyer: “ক্যারিয়ার টিকবে না বেশিদিন…” জলদি শেষ হবে শ্রেয়সের ক্রিকেট জীবন, ইঙ্গিত প্রাক্তন বিশ্বকাপ জয়ীর !!

Leave a Comment