আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: আর টিম ইন্ডিয়ার হেড কোচ হতে চান না দ্রাবিড়, রোহিত-বিরাট’দের অনুরোধ করলেন অবজ্ঞা !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড টিম ইন্ডিয়ার জন্য নতুন প্রধান কোচের সন্ধানের জন্য একটি বিজ্ঞাপন জারি করেছে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে ২ জুন থেকে শুরু হওয়া আইসিসি টি২০ বিশ্বকাপ’এর পর বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হতে চলেছে। তবে বিসিসিআই-এর বিজ্ঞপ্তি অনুযায়ী, রাহুল দ্রাবিড় চাইলে আবারও হেড কোচ পদে আবেদন করতে পারেন। কিন্তু এরই মধ্যে সামনে আসছে একটি বড় তথ্য। প্রধান কোচ হিসেবে নিজের মেয়াদ বাড়াতে মোটেও আগ্রহী নন রাহুল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রকৃতপক্ষে, মর্যাদাপূর্ণ ম্যাগাজিন স্পোর্টস্টার তাদের একটি প্রতিবেদনে দাবি করেছে যে রাহুল দ্রাবিড় টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার জন্য আর আবেদন করবেন না। তিনি তার মেয়াদ শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন অনেক আগেই। প্রতিবেদনে বলা হয়েছে যে টিম ইন্ডিয়ার সিনিয়র খেলোয়াড়রা দ্রাবিড়কে তার মেয়াদ আরও এক বছরের জন্য বাড়ানোর অনুরোধ করেছিলেন, কিন্তু তিনি প্রত্যাখ্যান করেছিলেন। শুধু তাই নয়, বিসিসিআইও রাহুল দ্রাবিড়কে টেস্ট ফরম্যাটে কোচ হিসেবে রাখতে চেয়েছিল, যখন তারা সাদা বলের ক্রিকেটে নতুন প্রধান কোচ খুঁজছিল।

Team India

এটি উল্লেখযোগ্য যে রাহুল দ্রাবিড় ২০২১ সালের নভেম্বরে রবি শাস্ত্রীর পরে ২ বছরের জন্য টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নেন এবং গত বছর ওডিআই বিশ্বকাপের পরে তাঁর মেয়াদ শেষ হয়। কিন্তু এর পরে, বিসিসিআইয়ের অনুরোধে, তিনি তার মেয়াদ 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাড়িয়েছিলেন। তবে এখন এ নিয়ে আর ভাবতে চান না দ্রাবিড়।

গত কয়েক মাস ধরেই জল্পনা চলছিল যে ভিভিএস লক্ষ্মণ ভারতীয় ক্রিকেট দলের (Team India) পরবর্তী প্রধান কোচ হতে পারেন। কিন্তু এখন এটা করা কঠিন মনে হচ্ছে। বিসিসিআই বিদেশি কোচদের দায়িত্ব দেওয়ার কথা ভাবছে। নিউজিল্যান্ডের স্টিফেন ফ্লেমিং এবং অস্ট্রেলিয়ার রিকি পন্টিং, যারা বর্তমানে যথাক্রমে চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের কোচ, তারা পছন্দের তালিকার শীর্ষে রয়েছেন বলে মনে করা হচ্ছে৷

আরও পড়ুন। Team India: VVS লক্ষণ নয়, MS ধোনির পরম মিত্র হতে চলেছেন টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.