আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়দের পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লেন রিয়ান পরাগ !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ভারতের তরুণ অলরাউন্ডার রিয়ান পরাগ (Riyan Parag) , রাজস্থান রয়্যালস দলের প্রতিনিধিত্ব করছেন, যিনি IPL 2024-এ দুর্দান্ত ফর্মে রয়েছেন, তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। রিয়ান পরাগকে গত কয়েকটি সংস্করণে লড়াই করতে দেখা গেছে তবে এই মরসুমে তাকে দুর্দান্ত ফর্মে দেখা গেছে, যার কারণে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যদিও তার দল পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলায় হেরেছিল, তবুও তিনি একটি লড়াইয়ের ইনিংস দিয়ে দলকে সম্মানজনক স্কোরে পৌঁছাতে সাহায্য করেছিলেন এবং নিজের নামে একটি নতুন রেকর্ড তৈরি করেছিলেন। ভারতীয় দলের তরুণ অলরাউন্ডার রিয়ান পরাগ (Riyan Parag), রাজস্থান রয়্যালস দলের প্রতিনিধিত্ব করছেন, তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ভক্তদের প্রচুর বিনোদন দিয়েছেন।

তিনি তার দল রাজস্থানকে IPL 2024-এ অনেক ম্যাচ জিততে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছেন।এই সময়ে, তিনি পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলা ৩৪ বলে ৪৮ রানের দুর্দান্ত ইনিংসের কারণে IPL-এএকটি নতুন রেকর্ড তৈরি করেছিলেন। রিয়ান পরাগ আইপিএলের এক মৌসুমে ৫০০-এর বেশি রান করা আনক্যাপড খেলোয়াড় হয়েছেন। এর আগে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সহ ভারতীয় খেলোয়াড়রা এই রেকর্ডটি নিজের নামে করেছেন

Riyan Parag , Ipl 2024
Riyan Parag

রিয়ান পরাগ IPL 2024-এ তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ভক্তদের মন জয় করেছেন। এই বছর ৫০০-এর বেশি রান করে, তিনি আইপিএল-এর এক মৌসুমে ৫০০-এর বেশি রান করা আনক্যাপড খেলোয়াড়দের তালিকায় যোগ দিয়েছেন। তার আগে, এই কীর্তিটি ২০০৮ সালে শন মার্শ, ২০১৮ সালে সূর্যকুমার যাদব, ২০২০ সালে ইশান কিশান এবং ২০২৩ সালে তরুণ যশস্বী জয়সওয়াল করেছিলেন।

এখন রিয়ান পরাগও ৫০০ রান করার পর IPL 2024-এ নিজের নাম অন্তর্ভুক্ত করেছেন। রাজস্থান রয়্যালসের তরুণ খেলোয়াড় রিয়ান পরাগ IPL 2024-এ আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন, এই মৌসুমে তিনি ১৩ ম্যাচে ৫৩১ রান করেছেন।

এই সময়ের মধ্যে, তার গড় ছিল ৫৯ এবং স্ট্রাইক রেট ছিল ১৫২.৫৯। চলতি মৌসুমে ৪টি অর্ধশতক ইনিংস করেছেন, ৮৪ রানের অপরাজিত ইনিংসটি তার সেরা। ২০২৪ সালের জুলাইয়ে জিম্বাবুয়ের বিরুদ্ধে অনুষ্ঠিতব্য সিরিজে তাকে ভারতীয় দলে নেওয়ার সম্ভাবনা প্রকাশ করছেন ভক্তরা।

আরও পড়ুন। IPL 2024: চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে উইল জ্যাকসের পরিবর্তে RCB-র হয়ে খেলতে চলেছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.