Sourav Ganguly: ‘মেয়ের দু-তিনবার বিয়ে….’, ‘সানা’র বিয়ে প্রসঙ্গে কেন এই মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী?

Sourav Ganguly: কলকাতার মহারাজের (Sourav Ganguly) সাথে একবার দেখা করা ইচ্ছা সকলেরই থাকে, সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই তাই একবার হলেও খেলতে আসতে চান দাদাগিরিতে‌ সবারই স্বপ্ন দাদাকে একবার কাছ থেকে দেখবার। দাদার (Sourav Ganguly) সাথে কাটানো কিছু ভালো মুহূর্ত নিজের জীবনের স্মৃতি করে রাখতে চান সকলেই।

আর তার সাথে থাকে বেশ কিছু উপহার। সম্প্রতি ২৮ শে জানুয়ারি দাদাগিরির মঞ্চে এসেছিলেন সেলিব্রেটি গেস্টরা, যেখানে উপস্থিত ছিলেন রাহুল ব্যানার্জী, রূপাঞ্জনা মিত্র, সোনালী চৌধুরী, দেবলীনা দত্ত এবং প্রস্মিতা পাল আর জুন ব্যানার্জী প্রমূখ ব্যক্তিবর্গ।

Sourav Ganguly
Sourav Ganguly

বারংবার এদিন প্রসঙ্গে উঠে আসে স্ত্রীর ডোনা গাঙ্গুলির এবং মেয়ে সানার। সানা বর্তমানে ইংল্যান্ডে কর্মরত। সেন্ট লরেটোর ছাত্রী সানা। তারপর উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ডে পাড়ি।ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতিতে স্নাতক পাস করেন সানা গঙ্গোপাধ্যায়। ইনোভার্ভ নামক একটি সংস্থায় কাজ করেন। এখন তিনি ইন্টার্নে রয়েছেন । এই সংস্থা ইন্টার্নে যা দেয় তা ভারতীয় মুদ্রায় মাসে প্রায় ১ লক্ষ ৯৪ হাজার টাকা বেতন। এদিন মহারাজকে প্রশ্ন করা হয় তাহলে কি এবার তিনি মেয়ের বিয়ের কথা ভাবছেন?

দাদা (Sourav Ganguly) সকলকে গুগলি দেওয়ার আগেই দাদাকে (Sourav Ganguly) গুগলি দেন অভিনেত্রী দেবলীনা। জামাই নির্বাচনের ক্ষেত্রে তুমি কি পন্থা অবলম্বন করবেন সেটিও জানতে চাওয়া হয় তার কাছ থেকে। এই প্রশ্নের মজার উত্তর দেন মহারাজ, তিনি বলেন কোন দেশে ক্রিসমাসের আগে নিউ ইয়ার পালন করা হয়? জামাইয়ের এই প্রশ্নের উত্তর দিতে দিতেই তাঁর মেয়ের দু-তিনবার বিয়ে হয়ে যাবে বলে জানান।


প্রথমে বুঝতে না পারলেও পরে মহারাজ স্পষ্ট করে দেন এই গুগলিটা তিনি দেবলিনের জন্যই রেখেছেন। এই প্রশ্নের উত্তর দিতে দেবলীনা না পারায় তিনি উত্তরটি বলে দেন যে ক্যালেন্ডার এর মতে ক্রিসমাসের আগে সর্বত্রই নিজের পালন করা হয়। এক মজাদার জমজমাট পর্বে উপহার হিসেবে পান দর্শকরা। সকলেই বেশ উপভোগ করেন এই পর্বটি।বর্তমানে জি বাংলার এক নম্বর রিয়েলিটি শো হয়ে দাঁড়িয়েছে দাদাগিরি।

Sourav Ganguly: শুভমান গিল নয় বরং এই তরুণ প্লেয়ার হলেন ভবিষ্যতের কোহলি, ভবিষ্যৎবাণী সৌরভের !!

Leave a Comment