Sourav Ganguly: শুভমান গিল নয় বরং এই তরুণ প্লেয়ার হলেন ভবিষ্যতের কোহলি, ভবিষ্যৎবাণী সৌরভের !!

Sourav Ganguly: আইপিএল নিয়ে ব্যাস্ত তিনি। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) একমাত্র পথ প্রদর্শক তথা মেন্টর সৌরভের ওপরই নির্ভর করছে দলের সাফল্য। এইসব ব্যাস্ততার মাঝে, শনিবার সাংবাদিক বৈঠকে বিভিন্ন বিষয়ে কথা বললেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সৌরভের চোখে সব ফরম্যাটের ক্রিকেটার হচ্ছে যশস্বী জয়সওয়াল (Yashaswi Jaiswal)। ঋষভ পন্থ (Rishabh Panth) যখন ফিট হয়ে এলেও ও থাকবে। কোহলির পর সেরা ব্যাটারের তকমাও জুটতে পারে তাঁর। আরও বেশি টেস্ট ক্রিকেটের সঙ্গে মানিয়ে নিতে হবে শ্রেয়স আয়ার, শুভমন গিলকে।

Sourav Ganguly
Sourav Ganguly

ভারতীয় ক্রিকেটে অনেক প্রতিভা যেমন টি-টোয়েন্টিকে ক্রিকেটে ভালো রিঙ্কু সিং (Rinku Singh)। এছাড়াও রয়েছে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। সময়ই বলবে কে বিরাট-রোহিতের জায়গা। এত দ্রুত হয় না। ১৬-১৭ বছর লাগে।

ভারত-ইংল্যান্ড সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে মহারাজ জানাচ্ছেন, ভারতের সিরিজ জেতার প্রবল সম্ভাবনা রয়েছে। সময় বলবে সেটা ৪-০ না ৫-০। প্রতিটি টেস্টেই ফল পাওয়া যাবে। ইংল্যান্ড প্রথম ইনিংসে ২৪৬ করেছে। এত কম রান করে ভারতকে হারানো যাবে না। ওদের কাছে এটা কঠিন সিরিজ়। ওই সময়ে অস্ট্রেলিয়া ছাড়া ভারতে এসে কেউ ভাল করে খেলতে পারেনি।

Sourav Ganguly: সৌরভের হঠাৎ করে জার্সি ওড়ানো আসলে ছিল পূর্ব পরিকল্পিত, অবশেষে হলো খোলসা !!

Leave a Comment