BCCI: সরফরাজ খানকে নিয়ে মজা করছে BCCI, ৩৬ ঘন্টার মধ্যে পড়লেন ভারতীয় দল থেকে বাদ !!

BCCI: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচে ২৮ রানে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে আছে ইংল্যান্ড। এখন টিম ইন্ডিয়া 2রা ফেব্রুয়ারি থেকে বিশাখাপত্তনমে অনুষ্ঠিতব্য দ্বিতীয় টেস্ট ম্যাচে ফিরে আসতে চায়। কিন্তু তার আগেই দলের অসুবিধা বেড়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

দ্বিতীয় ম্যাচে খেলবেন না রবীন্দ্র জাদেজা ও কেএল রাহুল। তাদের জায়গায় দলে সুযোগ দেওয়া হয়েছে সরফরাজ খান, ওয়াশিংটন সুন্দর ও সৌরভ কুমারকে। দলে জায়গা পেয়েছেন বহুদিন ধরে অপেক্ষায় থাকা সরফরাজ। তবে এখন না খেলেই দলের বাইরে থাকবেন সরফরাজ।

রবীন্দ্র জাদেজা ও কেএল রাহুলের জায়গায় দলে জায়গা পেয়েছেন সরফরাজ খান, সৌরভ কুমার ও ওয়াশিংটন সুন্দর। কিন্তু প্লেয়িং ইলেভেনে কি সুযোগ পাবেন সরফরাজ? আসলে, বিরাট কোহলি দলে নেই, তাই মিডল অর্ডারে শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারের জায়গা নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

Sarfaraz Khan, Team India, Bcci
Sarfaraz Khan

এখন রজত পতিদারকে দলে সুযোগ দেওয়া যেতে পারে। কোহলির জায়গায় ব্যাট করতে আসতে পারেন রজত। যেখানে সুন্দর জাদেজার জায়গায় প্লেয়িং ইলেভেনে খেলতে পারেন ওয়াশিংটন। এমন পরিস্থিতিতে প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়া বেশ কঠিন মনে হচ্ছে সরফরাজের।

দ্বিতীয় টেস্ট ম্যাচের পর দলে ফিরতে পারেন বিরাট কোহলি। একইসঙ্গে কেএল রাহুলও তৃতীয় ম্যাচে ফিট হয়ে যাবেন। বিরাট ও কেএল যদি তৃতীয় টেস্ট ম্যাচে কামব্যাক করে, তাহলে দলে খেলার সব দরজা বন্ধ হয়ে যাবে সরফরাজ খানের।

এমন পরিস্থিতিতে তার নির্বাচনের পর ভক্তরা দারুণ খুশি। তবে আমরা এখন খেলার সুযোগ পাব কি না তা সময় হলেই জানা যাবে। তবে গত কয়েকটি ঘরোয়া টুর্নামেন্টে দারুণ পারফর্ম করেছেন তিনি।

আরও পড়ুন: BCCI Awards: শামি-সহ চার জন পেলেন বোর্ডের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার, পুরস্কৃত বাংলার এই কিংবদন্তি !!

Leave a Comment