Keshav Maharaj: রাম ভক্তিতে মজলেন কেশব মহারাজ, ভক্তদের উদ্দেশ্যে দিলেন এই বার্তা !!

Keshav Maharaj: গত ২২ জানুয়ারি ছিল রাম মন্দিরের (Ram Mandir) উদ্বোধন। সেদিন ভারতবাসীকে শুভেচ্ছায় ভরিয়েছিলেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার (David Warner)। তারপর এবার আবার রামভক্তিতে মজলেন দক্ষিণ আফ্রিকার স্পিনার। ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ়ে তিনি যখন ব্যাট করতে নামত, স্টেডিয়ামের সাউন্ড সিস্টেমে ভেসে আসত ‘রাম সিয়া রাম’ গানের সুর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রাম ভক্তিতে মজে যাওয়ার কথা তুলে ধরলেন কেশব মহারাজ (keshav Maharaj)। অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন এবং রাম লালার ‘প্রাণপ্রতিষ্ঠার’ পর দর্শনের জন্য তাঁর মন উৎসুক হয়ে রয়েছে।

Keshav Maharaj
Keshav Maharaj

রাম মন্দির দর্শন সম্পর্কে তিনি বলেছেন, বলেছেন, ‘‘দুর্ভাগ্য, পূর্ব নির্ধারিত সূচির জন্য রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে যেতে পারিনি। তবে ভবিষ্যতে নিশ্চই অযোধ্যার মন্দিরে যাব। আশা করি, রাম মন্দিরে যাওয়ার সুযোগ পাব। হয়তো আইপিএলের লখনউ ফ্র্যাঞ্চাইজ়ি ব্যবস্থা করে দেবে। আমার পরিবারের সকলেই ভারতে তীর্থযাত্রী হিসাবে যেতে চান। সেই সুযোগ পেলে অযোধ্যা-সহ ভারতে একটা দারুণ পারিবারিক ভ্রমণ হবে।’’

হিন্দু হিসাবে গর্বিত এই ভারতীয় বংশোদ্ভূত স্পিনারের জন্ম দক্ষিণ আফ্রিকায় হলেও ভারতের প্রতি আলাদা টান রয়েছে। আইপিএল খেলতে ভারতে এলে সময়-সুযোগ মতো রাম মন্দিরে যেতে উৎসুক তিনি।

Jasprit Bumrah: বিরাটের পর জাসপ্রিত বুমরাহের জীবনে এলো সুখের আলো, ক্রিকেটাররা জানাচ্ছেন অভিনন্দন !!

Leave a Comment