Rohit Sharma: “চল নিকাল @$&*#…” চলতি ম্যাচে মেজাজ হারালেন ক্যাপ্টেন রোহিত, দিলেন বাপ-মা তুলে গালি !!

Rohit Sharma: বিশাখাপত্তনমে ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় দল প্রথম ইনিংসের ভিত্তিতে 143 রানের লিড নিয়ে নিজেদের দখল মজবুত করেছে। দ্বিতীয় দিনে, টিম ইন্ডিয়ার বোলাররা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে ব্রিটিশদের প্রথম ইনিংসে 253 রানে সীমাবদ্ধ করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এদিকে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে লাইভ ম্যাচ চলাকালীন গালিগালাজ করতে দেখা যায়। চলুন জানাই এই পুরো বিষয়টি কি। ম্যাচের দ্বিতীয় দিনে প্রথম ইনিংসে 396 রান করার পর ফিল্ডিংয়ের জন্য মাঠে নামে টিম ইন্ডিয়া। এই সময়ে, ইংল্যান্ডের ইনিংসের 31 তম ওভারের সময় একটি আশ্চর্যজনক দৃশ্য দেখা যায়। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে ম্যাচ চলাকালীন খেলোয়াড়দের গালিগালাজ করে তিরস্কার করতে দেখা গেছে।

যা ঘটেছিল তা হল ইংল্যান্ড দলের স্কোর যখন 143/4, তখন হিটম্যানরা তাদের ফিল্ডারদের ফিল্ডিংয়ের সময় অসাবধান না হওয়ার জন্য সতর্ক করেছিল। এসময় তিনি কিছু অশালীন শব্দও ব্যবহার করেন।

Watch Video –

যশস্বী জয়সওয়াল, যিনি ম্যাচের প্রথম দিনে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন, খেলাকে এগিয়ে নিয়ে যান এবং দ্বিতীয় দিনে তার ডাবল সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি 290 বলে 19 চার ও 7 ছক্কার সাহায্যে 209 রান করেন। জয়সওয়ালের এই ইনিংসের সাহায্যে ভারত প্রথম ইনিংসে 396 রান করে।

Yashasvi Jaiswal And Rohit Sharma
Yashasvi Jaiswal And Rohit Sharma

জয়সওয়াল ছাড়াও শুভমান গিল ৩৪ (৪৬) এবং রজত পতিদার ৩২ (৭২) করেন। ইংল্যান্ডের হয়ে জেমস অ্যান্ডারসন, শোয়েব বশির ও রেহান আহমেদ নেন ৩টি করে উইকেট। একই সময়ে, টম হার্টলি একটি সাফল্য পেয়েছেন।

একই সময়ে, জসপ্রিত বুমরাহের দুর্দান্ত বোলিংয়ের জন্য, ভারতীয় দল প্রথম ইনিংসে ইংল্যান্ডকে 253 রানে গুটিয়ে দেয়। সর্বোচ্চ ৬ উইকেট নেন বুমরাহ। দিনের খেলা শেষে ভারত তার দ্বিতীয় ইনিংসেও ২৮ রান করেছে। জয়সওয়াল 15 রান করে ক্রিজে আছেন এবং রোহিত শর্মা 13 রানে আছেন।

Rohit Sharma: দ্বিতীয় টেস্টে বিশ্ব রেকর্ড গড়তে পারেন রোহিত শর্মা! বিশ্বের কোনো ক্রিকেটার এই অলৌকিক কাজ পারেননি করতে !!

Leave a Comment