IND vs ENG: ভক্তদের জন্য দুঃসংবাদ, খারাপ ফর্মের জন্যই দ্বিতীয় টেস্টের জন্যই অবসর নিতে চলেছেন এই ২৮ বছর বয়সী খেলোয়াড় !!

5 টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা হচ্ছে (IND vs ENG)। এই ম্যাচের প্রথম দুই ইনিংসে টিম ইন্ডিয়ার উপরে রয়েছে, ভক্তরা আশা করছেন এই ম্যাচ জিতে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল জয়ের পথে ফিরবে। এদিকে, ২৮ বছর বয়সী একজন উজ্জ্বল ক্রিকেটার টেস্ট ক্রিকেট থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মেধাবী ফাস্ট বোলার ক্রমাগত ইনজুরির কারণে সমস্যায় পড়েছিলেন যার কারণে তিনি বোর্ডকে অনুরোধ করেছেন টেস্ট ক্রিকেটে তার নাম বিবেচনা না করার জন্য। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার ৫টি টেস্ট ম্যাচ সিরিজের মাঝখানে প্রতিবেশী দেশ বাংলাদেশের ফাস্ট বোলার তাসকিন আহমেদকে নিয়ে একটি বড় খবর আসছে। টানা ইনজুরির কারণে টেস্ট ক্রিকেট থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশি ক্রিকেটার তাসকিন আহমেদ।

কিছু গণমাধ্যমের খবর অনুযায়ী, বাংলাদেশি ক্রিকেটার টেস্ট ক্রিকেটে তার নাম বিবেচনা না করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে অনুরোধ করেছেন। তাসকিন আহমেদ একজন উজ্জ্বল খেলোয়াড়, তার দুর্দান্ত বোলিংয়ের কারণে তিনি বাংলাদেশ ক্রিকেট দলকে অনেক ম্যাচ জিততে সাহায্য করেছেন।

বাংলাদেশী ক্রিকেটার তাসকিন আহমেদের একটি খুব উজ্জ্বল টেস্ট ক্যারিয়ার ছিল, এই খেলোয়াড় 13 টি টেস্ট ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন এবং তার দুর্দান্ত বোলিং দিয়ে তার ছাপ রেখে গেছেন। 13 টেস্ট ম্যাচের 24 ইনিংসে বোলিং করে তাসকিন আহমেদ তার নামে মোট 30 উইকেট নিয়েছেন।এ সময় 37 রানে 4 উইকেট নেওয়া তাসকিন আহমেদের সেরা পারফরম্যান্স।

Taskin Ahmed, Ind Vs Eng
Taskin Ahmed

সীমিত ওভারের খেলায় তাসকিন আহমেদের পারফরম্যান্স দুর্দান্ত, তিনি 70টি ওডিআই ম্যাচে 95 উইকেট নিয়েছেন, যার মধ্যে তার সেরা পারফরম্যান্স 28 রানে 5 উইকেট। যেখানে টি-টোয়েন্টি ফরম্যাটে ৫৪ ম্যাচের ৫২ ইনিংসে নিয়েছেন ৫২ উইকেট। খবরে বলা হয়, বাংলাদেশি ক্রিকেটার তাসকিন আহমেদ সীমিত ওভারের খেলায় মনোযোগ দিতে চান।

আরও পড়ুন: IND vs ENG: “সময় খুব দ্রুত ফুরিয়ে যাচ্ছে…” তৃতীয় টেস্টে জায়গা নেই শ্রেয়স-গিলের, সতর্ক করলেন এই অভিজ্ঞ !!

Leave a Comment