IND vs ENG: “সময় খুব দ্রুত ফুরিয়ে যাচ্ছে…” তৃতীয় টেস্টে জায়গা নেই শ্রেয়স-গিলের, সতর্ক করলেন এই অভিজ্ঞ !!

IND vs ENG: বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজে (IND vs ENG), টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ার ক্রমাগত ফ্লপ হচ্ছে। এই সিরিজের আগেও ভারতীয় দলের দুই ব্যাটসম্যানের পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। তার খারাপ পারফরম্যান্স দেখে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমানে একজন অভিজ্ঞ ধারাভাষ্যকার তার পারফরম্যান্স নিয়ে উদ্বেগ প্রকাশ করে একটি বড় বিবৃতি দিয়েছেন, যা ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

2 ফেব্রুয়ারি থেকে বিশাখাপত্তনমে ভারত ও ইংল্যান্ডের (IND বনাম ENG) মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারের ফ্লপ শো অব্যাহত ছিল। দুই ভারতীয় ব্যাটসম্যানই এই ম্যাচের প্রথম ইনিংসে যে ভালো শুরুটা পেয়েছিলেন তা কাজে লাগাতে পারেননি এবং উইকেট হারিয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

Shubman Gill, Ind Vs Eng
Shubman Gill

এর পরে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া তার পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করে তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “গিল এবং আইয়ারের জন্য সময় খুব দ্রুত ফুরিয়ে যাচ্ছে। তাদের আরও একটি ইনিংস আছে এবং আমি সত্যিই আশা করি তারা রান করবে কারণ তাদের পরবর্তী ইনিংস ভালো না হলে সমস্যা তাদের দুজনের জন্যই গুরুতর হয়ে উঠবে।

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারের বর্তমান ফর্ম খুবই খারাপ, এমনকি ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা সিরিজে (IND বনাম ENG) দুজনেই তাদের ব্যাট দিয়ে আশ্চর্যজনক কিছু দেখাতে পারেননি। এই দুজনের বর্তমান পারফরম্যান্স নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে। টেস্টে গত ১২ ইনিংসে কোনো হাফ সেঞ্চুরি করেননি শুভমান গিল। 12 ইনিংসে ব্যাটিং করে, তিনি 18.81 গড়ে 207 রান করেছিলেন, যে সময়ে তার সেরা স্কোর ছিল 36।

যেখানে ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার টেস্ট ক্রিকেটের শেষ 12 ইনিংসে 18.7 গড়ে 187 রান করেছেন। এই সময়ে শ্রেয়াস আইয়ারের সেরা স্কোর ছিল ৩৫ রান। দুই ব্যাটসম্যানই শেষ ১২ ইনিংসে একাই ৫০ রান রেখে ৪০-এর অঙ্ক স্পর্শ করতে পারেননি।

আরও পড়ুন: IND vs ENG: “আমরা যেকোনো লক্ষ্য তাড়া করতে পারি…”, ভারতকে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন ইংলিশ ব্যাটসম্যান !!

Leave a Comment