IND vs ENG: “আমরা যেকোনো লক্ষ্য তাড়া করতে পারি…”, ভারতকে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন ইংলিশ ব্যাটসম্যান !!

IND vs ENG: ইংল্যান্ডের উদ্বোধনী ব্যাটসম্যান Zak Crawley দ্বিতীয় দিনে স্টাম্প করার পরে বলেছিলেন যে তিনি তার খুব আক্রমণাত্মক ব্যাটিং শৈলী দিয়ে চতুর্থ ইনিংসে যে কোনও লক্ষ্য তাড়া করতে পারেন, যেমন তিনি আগেও করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আমরা আপনাকে বলি যে ভারত প্রথম ইনিংসে ইংল্যান্ডকে 253 রানে অলআউট করে 143 রানের লিড নিয়েছিল এবং স্টাম্পে এটি 171 রানে বাড়িয়েছিল। ইংল্যান্ডের অতীত পারফরম্যান্সের ভিত্তিতে একথা বলেছেন ক্রাউলি। তিনি আত্মবিশ্বাসী যে ভারত যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করুক না কেন, ইংল্যান্ড দল চতুর্থ ইনিংসে তা তাড়া করবে এবং জয় নিবন্ধন করবে।

এমনকি হায়দরাবাদে সিরিজের উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ড ফিরে এসে জিতেছিল। 2022 সালে, বার্মিংহামে ভারতের বিপক্ষে পঞ্চম টেস্টে হোম সিরিজ ড্র ​​করতে ইংল্যান্ড সহজেই 378 রানের লক্ষ্য তাড়া করে। ক্রাউলি বলেন, ‘আমরা খুব বেশি দূরের কথা ভাবব না। আমাদের মনোযোগ প্রথমে সকালের দিকে নিবদ্ধ থাকবে। নিজের প্রতি মনোযোগ থাকবে। আমরা আসলে গত সপ্তাহে একই জিনিস করেছি; তিনি আরও বলেন, ‘আপনি যদি সামগ্রিকভাবে খেলাটি দেখেন, আমরা একবারে একটি সেশনে মনোনিবেশ করেছি। আমরা আবার একই কাজ করব এবং আমি মনে করি এটি আমাদের সেরা সুযোগ দেবে। আমরা বিশ্বাস করি যে আমরা যেকোনো লক্ষ্য তাড়া করতে পারি এবং আমরা আগেও তা করেছি।

Zak Crawley, Ind Vs Eng
Zak Crawley

ভারত এই ম্যাচের প্রথম ইনিংস শেষ করে ৩৯৬ রানে। এরপর দ্বিতীয় দিনে ব্যাট করতে আসা ইংল্যান্ড দল দিনের খেলা শেষ হওয়ার আগেই অলআউট হয়ে যায়। বুমরাহের জ্বলন্ত বলের সামনে নাচতে দেখা গেল ইংল্যান্ডের ব্যাটিংকে। ৬ ইংলিশ ব্যাটসম্যানকে তার শিকারে পরিণত করেন বুমরাহ।

বেন স্টোকসকে অফ স্টাম্পে বল দিয়ে চমকে দিয়ে ক্লিন বোল্ড করেন তিনি। একই সময়ে, অলি পোপ, বুমরাহের নিখুঁত ইয়র্কার পুরোপুরি মিস করেন এবং তার উইকেটগুলি ভেঙে যায়। কুলদীপ যাদবও আউট করেন ৩ ব্যাটসম্যানকে। এই সময়ের মধ্যে বুমরাহ টেস্ট ক্রিকেটে তার 150 উইকেটও পূর্ণ করেন।

তৃতীয় দিনে, যখন রোহিত শর্মা এবং যশস্বী জয়সওয়াল 171 রানের লিড নিয়ে ব্যাট করতে আসবে, দলটি একটি ভাল শুরুর আশা করবে। রোহিত ১৩ রান ও যশস্বী ১৫ রান করার পর দ্বিতীয় দিনের শেষ পর্যন্ত অপরাজিত থাকেন। ভারত আবারও যশস্বীর কাছ থেকে বড় ইনিংসের আশা করবে।

আমরা আপনাকে বলি যে জয়সওয়াল দুর্দান্ত ব্যাটিং করেছেন, প্রথম ইনিংসে 209 রান করেছিলেন। দলের বাকি ব্যাটসম্যানদেরও ভালো পারফর্ম করতে হবে, তবেই ইংল্যান্ডের বিরুদ্ধে জয়ের বড় টোটাল গড়তে পারবে ভারত।

IND vs ENG: “সময় খুব দ্রুত ফুরিয়ে যাচ্ছে…” তৃতীয় টেস্টে জায়গা নেই শ্রেয়স-গিলের, সতর্ক করলেন এই অভিজ্ঞ !!

Leave a Comment