SL vs AFG: আফগান-শ্রীলঙ্কা ম্যাচে এন্ট্রি নিলেন ‘মামা-ভাগ্নে’ জুটি, ৩৫ বছর বয়সে করলেন টেস্টে ডেবিউ !!

SL vs AFG: একমাত্র টেস্টে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও শ্রীলঙ্কা। যদি আমরা এই ম্যাচের কথা বলি, শ্রীলঙ্কা টসে জিতে প্রথমে বোলিং বেছে নেয়। আফগান দলের প্রথম ইনিংস মাত্র ১৯৮ রানে সীমাবদ্ধ ছিল। স্বাগতিক দল প্রথম ইনিংসে ৪৩৯ রান করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

জবাবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে সফরকারী দল। এই ম্যাচের শুরুতে একটি মজার ঘটনা ঘটে। আসলে, আফগান দলের হয়ে মামা-ভাগ্নে একসঙ্গে শেষ-১১-তে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, মামাকে টেস্ট ক্যাপ উপহার দেন ভাগ্নে।

আফগানিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যে খেলা প্রথম টেস্টে একটি মজার ঘটনা ঘটেছে (SL vs AFG)। আসলে আফগান দলে মামা-ভাগ্নে জুটিকে একসঙ্গে খেলতে দেখা গেছে। শুধু তাই নয়, ভাগ্নেরও অভিষেক হয়েছে মামার। আসলে, আমরা উদ্বোধনী ব্যাটসম্যান ইব্রাহিম আলী জাদরান এবং নূর আলী জাদরান সম্পর্কে কথা বলছি।

Ibrahim Zadran And Noor Ali Zadran, Sl Vs Afg
Ibrahim Zadran And Noor Ali Zadran

৩৫ বছর বয়সী নূর ২২ বছর বয়সী ইব্রাহিমের মামা। সদ্য টেস্ট অভিষেক হলেও ওয়ানডে ও টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে তার। তিনি 51টি ওয়ানডে এবং 22টি টি-টোয়েন্টিতে এই দলের প্রতিনিধিত্ব করেছেন। কলম্বোতে আফগানিস্তান ও শ্রীলঙ্কার মধ্যে একমাত্র টেস্ট খেলা হচ্ছে (AFG vs SL)। টস জিতে প্রথমে বোলিং বেছে নেয় শ্রীলঙ্কা। প্রথমে খেলে আফগান দল প্রথম ইনিংসে মাত্র ১৯৮ রান করতে পারে।

জবাবে শ্রীলঙ্কা দল প্রথম ইনিংসে 439 রান করে এবং 241 রানের বিশাল লিড নেয়। দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে সফরকারী দল। এ খবর লেখা পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ এক উইকেট হারিয়ে ১৩০ রান। শ্রীলঙ্কার লিড থেকে এখনও ১১১ রান পিছিয়ে তারা।

Rohit Sharma: “চল নিকাল @$&*#…” চলতি ম্যাচে মেজাজ হারালেন ক্যাপ্টেন রোহিত, দিলেন বাপ-মা তুলে গালি !!

Leave a Comment