আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS ধোনির উগ্র প্রশংসা করেছেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম!!

MS Dhoni: ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড়, এমএস ধোনি আইপিএল 2024 এ তার দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফর্ম করছেন। ৪২ বছর বয়সী ...

Published on:

MS Dhoni: ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড়, এমএস ধোনি আইপিএল 2024 এ তার দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফর্ম করছেন। ৪২ বছর বয়সী প্রাক্তন অধিনায়ক ধোনি এই মরসুমে একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসাবে তার দলের হয়ে খেলছেন, তিনি ঋতুরাজ গায়কওয়াদের হাতে দলের অধিনায়কত্ব তুলে দিয়েছেন। এদিকে পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম তার চমৎকার ব্যাটিং এবং চমৎকার উইকেট কিপিং দক্ষতার প্রশংসা করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনিকেও আইপিএল 2024-এ তার চিহ্ন তৈরি করতে দেখা যায়। তার নেতৃত্বে ভারতীয় দল তিনবার আইসিসি টুর্নামেন্টে শিরোপা জিতেছে। আইপিএল 2024 এর মধ্যে, পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অভিজ্ঞ ফাস্ট বোলার ওয়াসিম আকরাম এমএস ধোনির প্রশংসা করেছেন। স্পোর্টসকিদার সাথে কথা বলার সময় তিনি বলেছিলেন, “এমএস ধোনি ক্রিকেটের জন্য ঈশ্বরের দেওয়া একটি দুর্দান্ত উপহার।”

Img 20240513 131008 2658924896042341427, , Ms ধোনির উগ্র প্রশংসা করেছেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম!!

আইপিএল 2024-এ, প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনিকে তার দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় ব্যাট দিয়ে আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে দেখা যায়। এই মৌসুমে, ১১ ম্যাচে, তিনি তার ব্যাট দিয়ে ৫৫ এর দুর্দান্ত গড়ে ১১০ রান করেছেন, এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ২২৪.৪৯। তাঁর সেরা স্কোর হল অপরাজিত ৩৭ রান, যা তিনি দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলায় এই ম্যাচে চেন্নাই সুপার কিংসকে জিততে না পারলেও তার ইনিংসটি ভক্তদের অনেক বিনোদন দিয়েছে।

আমরা যদি এমএস ধোনির পুরো আইপিএল ক্যারিয়ারের দিকে তাকাই, তবে কিংবদন্তি খেলোয়াড় এমএস ধোনি আইপিএলে ২৬১টি ম্যাচ খেলেছেন, যে সময়ে তিনি ৩৯.০৯ গড়ে ৫১৯২ রান করেছেন। এই সময়ের মধ্যে, এমএস ধোনি ২৪ বার হাফ সেঞ্চুরি করেছেন। এমএস ধোনির ৮৪রানের অপরাজিত ইনিংসটি আইপিএলের সবচেয়ে বড় ইনিংস। আইপিএলে তার স্ট্রাইক রেট ১৩৭.০৬, যেখানে তার ব্যাট থেকে এসেছে ৩৫৯টি চার এবং ২৪৮ টি ছক্কা।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.