Cheteshwar Pujara: ভাগ্য খুললো চেতেশ্বর পুজারার, এই ফ্লপ প্লেয়ারের জায়গায় তৃতীয় টেস্টে নিচ্ছেন এন্ট্রি !!

Cheteshwar Pujara: টিম ইন্ডিয়া বর্তমানে বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলছে। হায়দরাবাদে খেলা প্রথম ম্যাচে হারের পর যে কোনো মূল্যে এই ম্যাচ জেতার চেষ্টা করবে রোহিত অ্যান্ড কোম্পানি। তবে দলের কিছু খেলোয়াড় ক্রমাগত খারাপ পারফরম্যান্স দেখাচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের বাকি তিন ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে চেতেশ্বর পূজারার মতো অভিজ্ঞ ব্যাটসম্যানদের এন্ট্রি দিতে পারে অজিত আগরকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি। আসুন আমরা আপনাকে বলি কোন ব্যাটসম্যান পুজ্জি প্রতিস্থাপন করতে পারেন।

টিম ইন্ডিয়া থেকে দূরে থাকা চেতেশ্বর পূজারা আজকাল রঞ্জি ট্রফি 2024-এ তার প্রতিভা দেখাচ্ছেন। টুর্নামেন্টের প্রথম ম্যাচে তিনি ঝাড়খণ্ডের বিরুদ্ধে সৌরাষ্ট্রের হয়ে 243* রানের অপরাজিত ইনিংস খেলেন। এরপর হরিয়ানার বিপক্ষে ৪৯ ও ৪৩, বিদর্ভের বিপক্ষে ৪৩ ও ৬৬ এবং সার্ভিসেসের বিপক্ষে ৯১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন পূজারা।

Cheteshwar Pujara
Cheteshwar Pujara

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন পূজারা। তার ক্যারিয়ারের কথা বলতে গেলে, পূজারা ভারতের হয়ে ১০৩টি টেস্ট ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি 43.61 গড়ে ব্যাট হাতে 7195 রান করেছেন। এই সময়ের মধ্যে, ডানহাতি ব্যাটসম্যান 2টি ডাবল সেঞ্চুরি, 19টি সেঞ্চুরি এবং 35টি হাফ সেঞ্চুরি করেছেন।

বিশাখাপত্তনমে চলমান ম্যাচে ৪৬ বলে ৫ চারের সাহায্যে ৩৪ রানের ইনিংস খেলেন গিল। এই প্রথম হায়দরাবাদ টেস্টেও, প্রথম ইনিংসে 23 রান এবং দ্বিতীয় ইনিংসে 0 রান করার পর গিল আউট হন। সাম্প্রতিক দক্ষিণ আফ্রিকা সফরেও এই তারকা ব্যাটসম্যান ফ্লপ প্রমাণ করেছিলেন। দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে তিনি 2 এবং 26 রান করেন, দ্বিতীয় টেস্টেও তিনি 36 এবং 10 রান করতে পারেন। শুধু তাই নয়, আগের ওয়েস্ট ইন্ডিজ সফরেও তিনি ফ্লপ প্রমাণ করেছিলেন।

যেখানে, আমরা যদি গিলের সামগ্রিক টেস্ট পরিসংখ্যানের কথা বলি, তিনি এখন পর্যন্ত খেলা 22 ম্যাচের 40 ইনিংসে 29.65 গড়ে 1097 রান করেছেন। এই সময়ের মধ্যে তিনি ২টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরি করেছেন।

Cheteshwar Pujara: মন ভেঙেছে পূজারার, জাতীয় দলে সুযোগ না পেয়ে এই দেশের হয়ে চলেছেন খেলতে !!

Leave a Comment