Cheteshwar Pujara: অবশেষে তৃতীয় টেস্টে ডাক পেলেন চেতেশ্বর পূজারা, এই প্লেয়ারের বদলে নেবেন দলে এন্ট্রি !!

Cheteshwar Pujara: ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি 15 ফেব্রুয়ারি থেকে রাজকোটে খেলা হবে। এই ম্যাচের আগেই লাইমলাইটে এসেছেন ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। ভারতীয় ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা ইংল্যান্ডের সাথে বর্তমান সিরিজে ভারতীয় দলের স্কোয়াডে নেই।

2024 সালের রঞ্জি ট্রফিতে তার দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও, তাকে সিরিজের শেষ 3টি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়নি। এদিকে আলোচনা চলছে যে চেতেশ্বর পূজারা টিম ইন্ডিয়াকে তার বাড়িতে ডিনারে আমন্ত্রণ জানাতে পারেন।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ (IND vs ENG) টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার নিজ শহর রাজকোটে খেলা হবে। দ্বিতীয় এবং তৃতীয় টেস্ট ম্যাচের মধ্যে 9 দিনের বিরতি ছিল, এমন পরিস্থিতিতে উভয় দলই আজ ছুটি উদযাপন করছে।

এদিকে, আর অশ্বিন তার ইউটিউব চ্যানেলে কথোপকথনের ভিডিও শেয়ার করেছেন। যেখানে অশ্বিন আশা করছেন ভারতীয় কিংবদন্তি চেতেশ্বর পূজারা রাজকোটে টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলকে ডিনারে আমন্ত্রণ জানাতে পারেন।

Cheteshwar Pujara, Ind Vs Eng
Cheteshwar Pujara

ভিডিওতে কথা বলার সময় তিনি বলেন,“ভারতীয় খেলোয়াড়রা দেশে ফিরে গেছে এবং রাজকোটে পরবর্তী টেস্ট ম্যাচের জন্য আবার দলবদ্ধ হবে। চেতেশ্বর পূজারার বাড়ি রাজকোট। সম্প্রতি তিনি তার 100টি টেস্ট ম্যাচ পূর্ণ করেছেন। আমরা তাদের জায়গায় খেলব। সৌরাষ্ট্র রাজকোট স্টেডিয়াম রবীন্দ্র জাদেজার হোম মাঠ, তবে তিনি জামনগরের। আসুন অপেক্ষা করে দেখি চেতেশ্বর পূজারা সবাইকে তার বাড়িতে ডিনারের জন্য আমন্ত্রণ জানায় কিনা।”

আরও পড়ুন: Cheteshwar Pujara: ভাগ্য খুললো চেতেশ্বর পুজারার, এই ফ্লপ প্লেয়ারের জায়গায় তৃতীয় টেস্টে নিচ্ছেন এন্ট্রি !!

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা 2024 সালের রঞ্জি ট্রফিতে তার ব্যাট দিয়ে দুর্দান্ত পারফর্ম করছেন। ভারতীয় দলের বাইরে থাকা অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার টেস্ট কেরিয়ার ছিল দুর্দান্ত। তিনি 103 টেস্ট ম্যাচের 176 ইনিংসে 45 গড়ে ব্যাটিং করে 7132 রান করেছেন।

এই সময়ের মধ্যে, ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা 19টি সেঞ্চুরি এবং 39টি হাফ সেঞ্চুরি করেছেন। তিনি তার শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ২০২৩ সালে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে খেলা। তার পরেই টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েন তিনি।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Cheteshwar Pujara: মন ভেঙেছে পূজারার, জাতীয় দলে সুযোগ না পেয়ে এই দেশের হয়ে চলেছেন খেলতে !!

Leave a Comment