Virat Kohli: T20 বিশ্বকাপের আগে অবসর নিতে পারেন বিরাট কোহলি, উঠে আসলো বড় আপডেট !!

Virat Kohli: বর্তমানে, ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে 5 টি-টোয়েন্টি ম্যাচের হোম সিরিজ খেলছে। ইংল্যান্ডের সাথে খেলা এই সিরিজে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ব্যক্তিগত কারণে বাদ পড়েছেন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির অনুপস্থিতির কারণে ভারতীয় দলের ব্যাটিং খুবই দুর্বল দেখাচ্ছে। এদিকে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে দলের অভিজ্ঞ খেলোয়াড় এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অবসরের ঘোষণা দিতে পারেন।

প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি ব্যক্তিগত কারণ উদ্ধৃত করে ভারত ও ইংল্যান্ডের মধ্যে (IND বনাম ENG) 5-টেস্ট সিরিজ থেকে বিরতি নিয়েছেন। এদিকে, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সম্পর্কে কিছু ভক্ত আলোচনা করছেন যে ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার শীঘ্রই ক্রিকেটের সবচেয়ে বড় ফরম্যাট, টেস্ট ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। তবে, ভক্তরা কেবল টেস্ট ক্রিকেট থেকে বিরাট কোহলির অবসর নিয়ে সম্ভাবনা প্রকাশ করছেন। এখন পর্যন্ত ভারতীয় ব্যাটসম্যানের পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি।

আরও পড়ুন: Virat Kohli: দ্বিতীয় সন্তানের জননী হবেন বিরাট ঘরণী! জল্পনায় শিলমোহর দিলের এবি ডি’ভিলিয়ার্স !!

টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার বিরাট কোহলির টেস্ট ক্যারিয়ার খুব উজ্জ্বল ছিল। তিনি 113 টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন এবং 191 ইনিংসে ব্যাট করার সময় 49.15 গড়ে 8848 রান করেছেন। এই সময়ের মধ্যে, ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি 29টি সেঞ্চুরি করেছেন এবং 30টি হাফ সেঞ্চুরির ইনিংসও খেলেছেন।

Virat Kohli
Virat Kohli

টেস্ট ক্রিকেটে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও ডাবল সেঞ্চুরি করেছেন ৭ বার। 212 রানের ইনিংসটি ছিল তার সেরা ইনিংস। ক্রিকেটের সবচেয়ে বড় ফরম্যাটে, ভারতীয় দলের ব্যাটসম্যান বিরাট কোহলি তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে ম্যাচগুলিকে কঠিন পরিস্থিতি থেকে বের করে এনে বহু ম্যাচে ভারতীয় দলকে জয়ের পথে নিয়ে গেছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Virat Kohli: শুধুমাত্র ইংল্যান্ড টেস্ট সিরিজ নয়, আসন্ন আইপিএলেও খেলবেন না কোহলি, উঠে আসলো বড় আপডেট !!

Leave a Comment