Virat Kohli: শুধুমাত্র ইংল্যান্ড টেস্ট সিরিজ নয়, আসন্ন আইপিএলেও খেলবেন না কোহলি, উঠে আসলো বড় আপডেট !!

Virat Kohli: ভারত এবং ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের বড় সিরিজের জন্য (IND বনাম ENG), ভারতীয় দলের নির্বাচকরা প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করেছিলেন। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলিকে ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু ব্যক্তিগত কারণে প্রথম দুটি ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এখন এমন আলোচনাও চলছে যে ভারতীয় কিংবদন্তি এই সিরিজের শেষ 3 টেস্ট ম্যাচের পাশাপাশি আইপিএল 2024-এর বাইরে থাকতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার বিরাট কোহলি ব্যক্তিগত কারণে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে বর্তমানে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজের প্রথম 2 টেস্ট ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। যার পরে ভক্তরা আশাবাদী যে এই সিরিজের শেষ 3 টেস্ট ম্যাচে তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডে ফিরতে পারেন, তবে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কবে মাঠে ফিরবেন তা নিয়ে আলোচনা চলছে? বিরাট কোহলির প্রত্যাবর্তন নিয়ে বিসিসিআই কোনও বিবৃতি জারি না করলেও বিরাটের ফেরা নিয়ে এখনও অনিশ্চয়তা রয়েছে।

Virat Kohli
Virat Kohli

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য বিরতি নেওয়ার পর থেকেই ভক্ত ও মিডিয়ার মধ্যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে তুমুল আলোচনা চলছে। কোহলির বিরতির কারণ কী হতে পারে?

এ নিয়ে কিছু ভক্ত বলছেন, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রীকে নিয়ে অনেক মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে তিনি গর্ভবতী, এই পরিস্থিতিতে সম্ভবত বিরাট কোহলি তার সঙ্গে সময় কাটানোর জন্য বিশ্রাম নিয়েছেন। যদিও ভক্তরা কেবল বিরাট কোহলির বিরতি নেওয়ার সম্ভাবনা প্রকাশ করছেন, তবে এখনও কোনও আনুষ্ঠানিক খবর বেরিয়ে আসেনি।

Virat Kohli: কোহলির ভক্ত হয়ে উঠলেন পাক ক্রিকেটার, দিলেন মস্ত বড় বয়ান !!

Leave a Comment