MS Dhoni: ভারতীয় ভক্তদের জন্য সুসংবাদ, টিম ইন্ডিয়াতে এমএস ধোনিকে এই বড় দায়িত্ব দিল বিসিসিআই !!

MS Dhoni: আজকাল টিম ইন্ডিয়া রোহিত শর্মার নেতৃত্বে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। ২ ফেব্রুয়ারি থেকে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দল শক্তিশালী অবস্থানে রয়েছে বলে মনে হচ্ছে। টিম ইন্ডিয়া প্রথম ইনিংসে ইংল্যান্ডের ওপর ১৪৩ রানের লিড নিয়েছে। এই ম্যাচে জিতে ভারতীয় দল ফিরবে বলে ভক্তদের বিশ্বাস। এদিকে, দুর্দান্ত এমএস ধোনিকে নিয়ে ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা চলছে, কিছু ভক্ত মনে করছেন যে এমএস ধোনি টিম ইন্ডিয়ার একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনিকে টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল অধিনায়ক হিসাবে গণ্য করা হয়। তার নেতৃত্বে ভারতীয় দল তিনবার আইসিসির শিরোপা জিতেছিল। সম্প্রতি ভারতীয় দলের প্রধান নির্বাচক নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করেছিল বিসিসিআই।

যার পর ক্রিকেট বিশ্বে আলোচনা চলছে অনেক কিংবদন্তির নাম নিয়ে যে তারা ভারতীয় দলের নির্বাচক হতে পারেন। একই সঙ্গে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে ভারতীয় দলের প্রধান নির্বাচক করা যেতে পারে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

Ms Dhoni
Ms Dhoni

এমএস ধোনি, যাকে টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল অধিনায়ক বলা হয়, তিনি হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কিন্তু তাকে এখনও আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ক্রিকেট খেলতে দেখা যায়।

এমএস ধোনির অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস দল ৫ বার আইপিএল শিরোপা জিতেছে। তিনি রোহিত শর্মার সাথে সবচেয়ে বেশি সংখ্যক আইপিএল শিরোপা জয়ী অধিনায়ক। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে এমএস ধোনিকে আইপিএল আইপিএল 2024-এর আসন্ন সংস্করণে চেন্নাই সুপার কিংস (CSK) এর অধিনায়কত্ব করতে দেখা যাবে।

MS Dhoni: টিম ইন্ডিয়ার খারাপ অবস্থা দেখে বড় পদক্ষেপ নিলেন অজিত আগরকর, T-20 বিশ্বকাপের আগে ধোনিকে দিলেন বড় দায়িত্ব !!

Leave a Comment