MS Dhoni: টিম ইন্ডিয়ার খারাপ অবস্থা দেখে বড় পদক্ষেপ নিলেন অজিত আগরকর, T-20 বিশ্বকাপের আগে ধোনিকে দিলেন বড় দায়িত্ব !!

MS Dhoni: আজকাল ভারতীয় দল রোহিত শর্মার নেতৃত্বে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। এই সিরিজের প্রথম ম্যাচে ভারতকে হারতে হয়েছে ৫ উইকেটে। টিম ইন্ডিয়ার খারাপ পারফরম্যান্স দেখার পরে, ভক্তরা বিশ্বাস করেন যে এই বছরের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারতীয় দল থাকবে। দলের সবচেয়ে সফল অধিনায়ক, ধোনিকে বড় দায়িত্ব দেওয়া যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আজকাল, ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে (IND vs ENG), সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়াকে ঘরের মাঠে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। এর পরে কিছু ভক্ত বিশ্বাস করেন যে এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 এর আগে, ভারতীয় টিম ম্যানেজমেন্ট এমএস ধোনিকে টিম ইন্ডিয়ার মেন্টর করতে পারে।

Ms Dhoni
Ms Dhoni

ভারতীয় দল গত ১০ বছরে আইসিসির কোনো শিরোপা জিততে পারেনি। ভক্তদের মতে, এমএস ধোনি, যিনি তার অধিনায়কত্বে তিনবার আইসিসি শিরোপা জিতেছেন, তার মেন্টরশিপে দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর চ্যাম্পিয়ন করতে পারেন। এমএস ধোনি, টিম ইন্ডিয়ার অন্যতম সফল অধিনায়ক, আইপিএল 2024-এ তার দল চেন্নাই সুপার কিংস (CSK) এর অধিনায়কত্ব করতে দেখা যাবে। কিছু ভক্ত এবং ক্রিকেট পন্ডিত বিশ্বাস করেন যে এমএস ধোনিকে শেষবারের মতো আইপিএল 2024-এ খেলতে দেখা যেতে পারে।

তার অধিনায়কত্বে, টিম ইন্ডিয়াকে 3 বার আইসিসি শিরোপা জেতানোর পাশাপাশি, তিনি তার আইপিএল দল চেন্নাই সুপার কিংসকে 5 বার আইপিএল ট্রফি জিতেছেন। এগুলি ছাড়াও ভারতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মাও আইপিএলে এই কীর্তিটি করেছেন। তার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্স 5 বার আইপিএল শিরোপা জিতেছে, কিন্তু রোহিত শর্মা আর মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক নন, যেখানে এম.এস. ধোনি। বর্তমানে, তাকে আইপিএল 2024-এ তার দল চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে দেখা যাবে।

MS Dhoni: তরুণদের সুযোগ দিতে আইপিএল থেকে অবসরের ঘোষণা MS ধোনির, দেখা যাবে না চেন্নাইয়ের জার্সিতে !!

Leave a Comment