Babar Azam: “আমাকে বাধ্য করা হয়েছিল…” বাবর আজমের সাথে প্রতারণা করছে PCB, শীঘ্রই নেবেন অবসর !!

Babar Azam: পাকিস্তান দলের সাবেক অধিনায়ক বাবর আজমকে আধুনিক সফরের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হয়। তবে বেশ কিছুদিন ধরে তিনি দুর্দান্ত ইনিংস খেলতে ব্যর্থ হয়েছেন। কিন্তু এরই মধ্যে বাবর আজমকে নিয়ে এক চমকপ্রদ তথ্য সামনে এসেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই খবর প্রকাশ্যে আসতেই পাকিস্তান ক্রিকেটের মুখোশ উন্মোচিত হয়েছে এবং তাদের কালো মুখ গোটা বিশ্বের সামনে এসেছে। বলা হচ্ছে, পাকিস্তানি টিম ম্যানেজমেন্ট বাবর আজমকে মানসিকভাবে হেনস্থা করছে। আসলে, সম্প্রতি পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে গিয়েছিল পাকিস্তানি দল।

Babar Azam
Babar Azam

এই সিরিজে সবুজ জার্সিধারী দলকে ৪-১ গোলে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছে। এখন পাকিস্তানি মিডিয়া রিপোর্ট প্রকাশ করেছে যে বাবর এই সিরিজের শেষ ম্যাচটি খেলতে চাননি কারণ তিনি পুরোপুরি ফিট ছিলেন না। তিনি তার কুঁচকিতে সমস্যার অভিযোগ করছিলেন। যাইহোক, তা সত্ত্বেও, পাকিস্তানি টিম ম্যানেজমেন্ট বাবর আজমকে ম্যাচ খেলার জন্য চাপ দেয়, যার পরে তিনি ম্যাচে অংশ নিতে বাধ্য হন। এই খবর প্রকাশ্যে আসার পর ভক্তরা বেশ অবাক হয়েছেন।

বাবর আজমের ঘনিষ্ঠ সূত্রে এই পুরো বিষয়টি জানা গেছে। তিনি জানান, বাবরের চোট তেমন গুরুতর নয়। কিন্তু পাকিস্তান দল আগেই সিরিজ হেরেছে এবং সে কারণেই বিশ্রাম চেয়েছিলেন বাবর আজম। এর বাইরে তিনি ভেবেছিলেন, তিনি না খেললে তার জায়গায় কিছু তরুণ খেলোয়াড় খেলার সুযোগ পাবে।

তবে টিম ম্যানেজমেন্ট তার ওপর চাপ সৃষ্টি করলে বাবর খেলতে রাজি হন। পাকিস্তান দলের নতুন পরিচালক, মোহাম্মদ হাফিজ নিউজিল্যান্ডের কাছে হারের পর বিতর্কিত বক্তব্য দিয়ে অনেক আলোচনার জন্ম দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে পাকিস্তান দলের খেলোয়াড়রা তাদের খেলায় পুরোপুরি মনোযোগী ছিল না এবং সে কারণেই তাদের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

Babar Azam: ক্যাপ্টেনসি হারিয়েই দল থেকে বাদ পড়লেন বাবর আজম, এই তরুণ ছিনিয়ে নিলেন জায়গা !!

Leave a Comment